Arjun Singh: কেন বার বার অশান্ত ভাটপাড়া? জুয়ার ঠেকের রমরমাকেই দায়ী করছেন অর্জুন সিং

Bhatpara: কেন বার বার ভাটপাড়া-জগদ্দল এলাকা? কোথায় সমস্যা? এই নিয়ে এবার মুখ খুললেন সাংসদ তথা তৃণমূল নেতা অর্জুন সিং।

Arjun Singh: কেন বার বার অশান্ত ভাটপাড়া? জুয়ার ঠেকের রমরমাকেই দায়ী করছেন অর্জুন সিং
কী বলছেন অর্জুন সিং?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 5:54 PM

ব্যারাকপুর: বার বার উত্তপ্ত ভাটপাড়া-জগদ্দল (Bhatpara-Jagaddal)। কালীপুজোর রাতে জগদ্দল এলাকায় এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। এরপর মঙ্গলবার বোমা ফেটে এক বালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুই জন। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। কিন্তু কেন বার বার ভাটপাড়া-জগদ্দল এলাকা? কোথায় সমস্যা? এই নিয়ে এবার মুখ খুললেন সাংসদ তথা তৃণমূল নেতা অর্জুন সিং (MP Arjun Singh)। অতীতে তাঁর বাড়ির কাছেও বোমাবাজির অভিযোগ উঠেছিল। কী বলছেন সাংসদ? কোথায় গলদ? অর্জুন সিং এই এলাকায় বার বার এমন ঘটনার জন্য জুয়ার রমরমাকেই দায়ী বলে মনে করছেন।

তিনি বলেন, “জুয়ামুক্ত শহর করতে হবে। এর আগেও রেললাইনে বোমা পাওয়া গিয়েছিল। ওখানে এক ক্রিমিনাল আছে, জুয়া খেলে। অপরাধীরা তো কোনও ঠিক থাকে না। এরা বোম, পিস্তল নিয়ে সবসময় ঘুরে বেরোয়।” রেললাইনের ধারে বোমা ফাটার বিষয়ে অর্জুন সিংয়ের বিশ্লেষণ, “জুয়া খেলার সময় রেল লাইনের পাশে বোমটা রেখে গিয়েছে। তারপর জুয়া খেলেছে, মদ খেয়েছে, ঘুরে চলে গিয়েছে। এরপর সকালে বাচ্চাটি ঘুম থেকে উঠে ওটি নিয়ে খেলতে গিয়ে ফেটে গিয়েছে।”

প্রশাসনের কাছে অর্জুন সিংয়ের অনুরোধ, “আমি প্রশাসনকে বার বার বলব, অতি দ্রুত ভাটপাড়া, জগদ্দল, শ্যামনগর… এই সব জায়গাকে জুয়ামুক্ত অঞ্চল করতে হবে।” এরও ব্যাখ্যা দিয়েছেন তিনি। বলেন, “জুয়ার ঠেক খোলার কারণে, জুয়া খেলতে যাচ্ছে… সেখানে পয়সার হার-জিত হচ্ছে। তারপর গুলি চলছে। ২৬ নম্বর রেলগেটের ওখানে একটি খুন হয়েছিল। জুয়ার ঠেকের মধ্যে খুন হয়েছিল, আবার সেখানে জুয়া চালু হয়েছে। জুয়ার রাশ টানা যাচ্ছে না।”

উল্লেখ্য, এর আগেও একাধিকবার দফায় দফায় উত্তপ্ত হয়েছে ভাটপাড়া-জগদ্দল এলাকা। আর এই এলাকার দোর্দণ্ডপ্রতাপ নেতা অর্জুন সিং। তৃণমূল থেকে বিজেপি হয়ে ফের তৃণমূলে ফিরেছেন তিনি। ভাটপাড়া এলাকা বার বার অশান্ত হওয়া নিয়ে অর্জুন সিংয়ের এই মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।