Election News: ‘আমরাই জিতছি’, বাগদায় মনোনয়ন জমা দিয়ে বলছেন ফরওয়ার্ড ব্লক প্রার্থী

Election News: মনোনয়নপত্র জমা দেওয়ার আগে ‘বাগদায় আমরা জিতছি’ বলে দাবি করেন বাম সমর্থিত ফরওয়ার্ড ব্লক প্রার্থী গৌড় বিশ্বাস। কিন্তু, সংগঠন কী আগের মতো জোরদার আছে? গৌড়ের মতে, আসলে এটা অপপ্রচার। ওই এলাকায় তাঁদের সংগঠন ভালই শক্তপোক্ত।

Election News: ‘আমরাই জিতছি’, বাগদায় মনোনয়ন জমা দিয়ে বলছেন ফরওয়ার্ড ব্লক প্রার্থী
ফরওয়ার্ড ব্লকের মিছিলImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2024 | 9:09 PM

বাগদা: হাতে আর ক’টা দিন। আগামী ১০ই জুলাই বাগদা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। শেষ বেলার প্রস্তুতিতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে সব রাজনৈতিক দলই। এদিকে শুরুতেই এই ভোটে বাম-কংগ্রেস জোট নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। কিন্তু, সেই জোটের রসায়নই এখন বিশ বাঁও জলে। ফরওয়ার্ড ব্লক প্রার্থী হিসাবে গৌড় বিশ্বাসের নাম ঘোষণা করা হয়েছিল বামেদের পক্ষ থেকে। অন্যদিকে কংগ্রেসও আলাদা প্রার্থীর নাম ঘোষণা করেছে। তাই জোট যে হচ্ছে তা কার্যত স্পষ্ট হয়ে গেল বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের। 

এদিনই আবার বনগাঁ মহাকুমা শাসকের দফতরে ফরওয়ার্ড ব্লক প্রার্থী গৌড় বিশ্বাস বাম কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে ‘বাগদায় আমরা জিতছি’ বলে দাবি করেন বাম সমর্থিত ফরওয়ার্ড ব্লক প্রার্থী গৌড় বিশ্বাস। কিন্তু, সংগঠন কী আগের মতো জোরদার আছে? গৌড়ের মতে, আসলে এটা অপপ্রচার। ওই এলাকায় তাঁদের সংগঠন ভালই শক্তপোক্ত। তা নিয়েই দুর্নীতির বিরুদ্ধে লড়াই জারি থাকবে। কিন্তু, কংগ্রেসের সঙ্গে একসঙ্গে চলা হল না কেন? জোটের কী আর কোনওই সম্ভাবনা নেই? গৌড় বলছেন, প্রশ্ন কিন্তু খুবই কঠিন। কংগ্রেস আলাদা প্রার্থী দিয়েছেন তিনি শুনছেন। তবে একসঙ্গে জোটে হেঁটে প্রার্থী দেওয়ার ব্যাপারে কোনও আলোচনা হয়নি। প্রসঙ্গত, এই বাগদা থেকেই এবার ঠাকুরবাড়ি থেকে তৃণমূলের টিকিটে লড়ছেন মধুপর্ণা ঠাকুর। তা নিয়েও চর্চা তুঙ্গে।