Asansol: নির্মীয়মান বাড়ির পাঁচিল ভাঙার অভিযোগ, কুলটিতে চরমে দুই কয়লা ব্যবসায়ীর দ্বন্দ্ব

Asansol: অভিযোগ,  "পবন আসলে জমি দখল করে অবৈধভাবে বাড়ি বানাচ্ছিলেন। সে কারণে দুষ্কৃতীরা হামলা চালায়। সে সময়ে আমার কর্মীরাও বিডিংয়ের কাজ করছিলেন। দুষ্কৃতীরা আমাদের ওপরেও হামলা চালান।"

Asansol: নির্মীয়মান বাড়ির পাঁচিল ভাঙার অভিযোগ, কুলটিতে চরমে দুই কয়লা ব্যবসায়ীর দ্বন্দ্ব
বাড়ির পাঁচিল ভেঙে ফেলার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2024 | 5:53 PM

আসানসোল: নির্মীয়মান বাড়ির বাউন্ডারি ভেঙে দেওয়ার অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে। আসানসোলের কুলটির বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য ওরফে বাপ্পার বিরুদ্ধে এই অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের কুলটি থানার সাঁকতোড়িয়া এলাকায়। নির্মীয়মান বাড়ি মালিকের অভিযোগ, রাতে বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য ওরফে বাপ্পা তার দলবল নিয়ে নির্মীয়মাণ বাড়ির বাউন্ডারি ভেঙে দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসানসোলের কুলটিতে একটি বাড়ি তৈরি করছিলেন কয়লা ব্যবসায়ী পবন সিং। তাঁর অভিযোগ, সেই বাড়িটার ওপর অনেকদিন ধরেই নজর ছিল অভিজিতের। হঠাৎ করেই মঙ্গলবার সকালে পবন নিজের এলাকায় গিয়ে দেখেন, নির্মীয়মান বাড়ির পাঁচিল ভেঙে দেওয়া হয়েছে। এই ঘটনায় প্রথমে অভিজিতের বিরুদ্ধেই আঙুল তোলেন পবন।

অভিজিতও এলাকার কয়লা ব্যবসায়ী। ওই নির্মীয়মান বাড়ির পাশেই অভিজিতের কারখানা। সেখানে কয়লার বিডিং হয়। তাঁর অভিযোগ,  “পবন আসলে জমি দখল করে অবৈধভাবে বাড়ি বানাচ্ছিলেন। সে কারণে দুষ্কৃতীরা হামলা চালায়। সে সময়ে আমার কর্মীরাও বিডিংয়ের কাজ করছিলেন। দুষ্কৃতীরা আমাদের ওপরেও হামলা চালান।”

পবনের স্ত্রী সুনীতির অভিযোগ, “বাড়ি তৈরির সময় থেকেই অভিজিৎ তোলা চাইছিলেন। আর তা না দেওয়াতেই এই হামলা।” ঘটনার প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ। তবে অভিজিতকে বিজেপি নেতা হিসাবে মান্য করতে নারাজ স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাঁর বক্তব্য, একুশের পর থেকে অভিজিৎ অন্য রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়ে যান। অভিজিতের সঙ্গে বিজেপির কোনও যোগ নেই।