‘মুসলিমরাই সবথেকে বেশি কন্ডোম ব্যবহার করে’

Asaduddin Owaisi: আসাউদ্দিন ওয়াইসি বলেন, "হিন্দু সম্প্রদায়ের মধ্যে ঘৃণা ছড়ানোর জন্য় প্রধানমন্ত্রী মোদী মিথ্যা কথা বলছেন। প্রধানমন্ত্রী বলছেন যে মুসলিমরা সবথেকে বেশি সন্তান জন্ম দেন। মোদী সরকারের তথ্যই বলছে মুসলিমদের মধ্যে জন্মহার কমেছে, কিন্তু উনি বলছেন মুসলিমরাই বেশি সন্তানের জন্ম দিচ্ছে।"

'মুসলিমরাই সবথেকে বেশি কন্ডোম ব্যবহার করে'
হায়দরাবাদের সাংসদ আসাউদ্দিন ওয়াইসি।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 10:56 AM

হায়দরাবাদ: বিজেপি বনাম কংগ্রেসের লড়াই নয়া ‘এন্ট্রি’ আসাউদ্দিন ওয়াইসির। সম্পত্তির উত্তরাধিকার নিয়ে কংগ্রেস ও বিজেপির মধ্যে যে তরজা শুরু হয়েছে, তাতে কংগ্রেস ক্ষমতায় এলে ‘যাদের সন্তান বেশি, তাদেরই সম্পত্তি দিয়ে দেওয়া হবে’ বলে দাবি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরই জবাবে এবার হায়দরাবাদের সাংসদ তথা লোকসভার এআইএমআইএম প্রার্থী আসাউদ্দিন ওয়েইসি বলেন, “ভারতে সবথেকে বেশি কন্ডোম ব্যবহার করেন মুসলিমরাই।”

নির্বাচনী প্রচারে বেরিয়ে শনিবার আসাউদ্দিন ওয়াইসি বলেন, “হিন্দু সম্প্রদায়ের মধ্যে ঘৃণা ছড়ানোর জন্য় প্রধানমন্ত্রী মোদী মিথ্যা কথা বলছেন। প্রধানমন্ত্রী বলছেন যে মুসলিমরা সবথেকে বেশি সন্তান জন্ম দেন। মোদী সরকারের তথ্যই বলছে মুসলিমদের মধ্যে জন্মহার কমেছে, কিন্তু উনি বলছেন মুসলিমরাই বেশি সন্তানের জন্ম দিচ্ছে। বিজেপি, আরএসএস মিথ্যা প্রচার করছে, বলছে যে মুসলিমরা ভারতে সংখ্যাগুরু হয়ে যাবে।”

তিনি আরও বলেন, “যদি ভারতে কেউ সবথেকে বেশি কন্ডোম ব্যবহার করে থাকে, তবে তারা মুসলিমরাই। এটা আমি বলছি না, সরকারি তথ্যই এই কথা বলছে। প্রধানমন্ত্রী মোদী সাধারণ মানুষের মধ্যে ভয় তৈরি করার চেষ্টা করছেন। ২০০২ সাল থেকে মুসলিম-দলিত ঘৃণা ছড়াচ্ছেন। প্রতিটা সংবাদপত্রে লেখা মোদী কি গ্যারান্টি। এই গ্যারান্টি একটাই, তা হল মুসলিম ও দলিতদের প্রতি ঘৃণা ছড়ানো। বিশ্বাস ও ধর্ম আলাদা হলেও আমরাও ভারতের নাগরিক।”

প্রসঙ্গত, গত সপ্তাহেই রাজস্থানে একটি জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কংগ্রেসকে আক্রমণ করে বলেছিলেন যে কংগ্রেস ক্ষমতায় এলে, তারা মা-বোনেদের সোনা, মঙ্গলসূত্র কেড়ে নেবে এবং যাদের বেশি সন্তান, তাদের মধ্যে দেশের সম্পত্তি বিলিয়ে দেবে। প্রধানমন্ত্রীর এই মন্তব্য ঘিরেই তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।