Shatrughan Sinha: নিজের চেনা মেজাজের বাইরে, এবার ঠিক ‘বিপরীত’ ডায়লগ শোনা গেল তারকাপ্রার্থী শত্রুঘ্নর মুখে

Shatrughan Sinha: রবিবার কিছুক্ষণের জন্য আসানসোলের মাটিতে দেখা গেল তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে। আসানসোল রবীন্দ্রভবনে কর্মী সম্মেলন করলেন। এসেই নিজস্ব মেজাজে শায়েরি পেশ করলেন কর্মীদের উদ্দেশে। 

Shatrughan Sinha: নিজের চেনা মেজাজের বাইরে, এবার ঠিক 'বিপরীত' ডায়লগ শোনা গেল তারকাপ্রার্থী শত্রুঘ্নর মুখে
আসানসোলে তারকাপ্রার্থী শত্রুঘ্ন সিনহাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2024 | 1:07 PM

আসানসোল: আসানসোলে এসে এবার শত্রুঘ্ন সিনহার বার্তা ‘খামোশী নয়, কোহরাম মাচা দো’। অর্থাৎ দাবি আদায়ের জন্য তুলকালাম করতে হবে। আসানসোলের মাটিতে দাঁড়িয়ে  তৃণমূল কর্মীদের উদ্দেশে ঠিক এই বার্তাই দিলেন তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। বারবার প্রশ্ন উঠছিল ভোট ঘোষণার পর থেকে প্রার্থী কোথায় ? অবশেষে রবিবার কিছুক্ষণের জন্য আসানসোলের মাটিতে দেখা গেল তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে। আসানসোল রবীন্দ্রভবনে কর্মী সম্মেলন করলেন। এসেই নিজস্ব মেজাজে শায়েরি পেশ করলেন কর্মীদের উদ্দেশে।  স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই বললেন, “ইয়ে খামোশী মিজাজ তুমে জিনে নেহি দেগি, ইস দৌড় মে জিনা হ্যায় তো কোহরাম মাচা দো।” যে শত্রুঘ্ন সিনহার মুখে খামোশ শোনা যেত তার মুখেই শোনা গেল বিপরীত শব্দ।

রবিবার দুপুরে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা এলেন। প্রার্থীকে সামনে রেখে আসানসোল রবীন্দ্রভবনে পশ্চিম বর্ধমান জেলার দলের সমস্ত শ্রেণির নেতাদের নিয়ে কর্মিসভা অনুষ্ঠিত হল এদিন। প্রার্থীকে বিপুল ভোটে জেতাতে সবাইকে অক্লান্ত পরিশ্রম করার আহ্বান জানান বক্তারা। বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা করেন তৃণমূল নেতৃত্ব।

শত্রুঘ্ন সিনহা নির্বাচনী বন্ড নিয়ে তীব্র ভাষায় আক্রমণ করেন কেন্দ্র সরকারকে। বিদায়ী অর্থমন্ত্রী নির্মলা সীতারামণের স্বামীর বক্তব্যকে হাতিয়ার করে তিনি বলেন, “দেশের নয় বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি এই নির্বাচনী বন্ড।” তিনি বলেন, “চলতি মাসে রামনবমী, ঈদের মতো অনুষ্ঠান রয়েছে। ওদের কাছে প্রচুর টাকা রয়েছে। ওরা অশান্তি ছড়ানোর চেষ্টা করবে। কেউ প্ররোচনা পা দেবেন না।”

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মন্ত্রী মলয় ঘটক, মন্ত্রী প্রদীপ মজুমদার, বিধায়ক তথা তৃণমূল জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী। বিধায়ক হরেরাম সিং, বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিবদাসন সহ অন্য নেতারা। তবে এই দিন উপস্থিত ছিলেন না জেলা তৃণমূল চেয়ারম্যান তথা কুলটির প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায় এবং আসানসোলের মেয়র তথা বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।

দলের রাজ্য সম্পাদক ভি শিবদাসনও  নেতা কর্মীদের উদ্দেশে হুঁশিয়ারি দেন, ” কাউকে ঘরে বসে থাকা চলবে না। প্রতিটি বুথে যাঁরা দায়িত্বে রয়েছেন, তাঁদেরকে লিড দেওয়াতে হবে। সে ক্ষেত্রে যারা এসি ঘরে বসে থাকেন বা এসি গাড়িতে চড়ে বেড়ান তাঁদের ভোটের পর রেওয়াত করা হবে না।”

একইভাবে বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের একে অপরের বিরুদ্ধে ভিন্ন মত থাকতেই পারে। কিন্তু নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বে দলটাকে শেষ করবেন না। দল আছে তাই আপনি আছেন। তাই আপনার কদর এবং গুরুত্ব আছে।” মন্ত্রী মলয় ঘটক বলেন, “আমি টিভিতে থাকি না, মানুষের হৃদয়ে থাকি”। শত্রুঘ্ন সিনহাকে চার লক্ষ ভোটে লিড দেওয়ার আহ্বান জানান তিনি।