Fake CID Officer: হোটেলে ডিনার সেরে কর্মীদের বলেছিলেন একটাই কথা, তাতেই ‘সিআইডি অফিসারের’ পর্দাফাঁস

Fake CID Officer: হোটেল কর্মীদের দাবি, উৎপলের বেশ কিছু কথায় অসঙ্গতি ছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। তাঁরা কাঁকসা থানার পুলিশকে খবর দেন।

Fake CID Officer: হোটেলে ডিনার সেরে কর্মীদের বলেছিলেন একটাই কথা, তাতেই 'সিআইডি অফিসারের' পর্দাফাঁস
ভুয়ো সিআইডি অফিসার গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 2:12 PM

দুর্গাপুর: এবার পুলিশের জালে ভুয়ো সিআইডি আধিকারিক। শনিবার রাতে কাঁকসার এল অ্যান্ড টি মোড়ের কাছ থেকে গভর্মেন্ট অফ ইন্ডিয়া লেখা একটি গাড়ি আটক করে পুলিশ। ওই গাড়িতে ছিলেন দুই ব্যক্তি। জেরায় জানা যায়, রানিগঞ্জের বাসিন্দা সবুলাল বাউরি ও পুরুলিয়ার বাসিন্দা উৎপল চট্টোপাধ্যায় নামে দুই ব্যক্তি ছিলেন। সবুলাল বাউরি গাড়ির চালক ও যাত্রীর নাম উৎপল চট্টোপাধ্যায়। অভিযোগ শনিবার রাতে এল অ্যান্ড টি মোড়ের কাছে একটি হোটেলে খাবার খাওয়ার পর সেই হোটেলের কর্মীদের সিআইডি আধিকারিক পরিচয় দিয়ে টাকা দাবি করেন উৎপল।

হোটেল কর্মীদের দাবি, উৎপলের বেশ কিছু কথায় অসঙ্গতি ছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। তাঁরা কাঁকসা থানার পুলিশকে খবর দেন। কাঁকসা থানার পুলিশ ওই দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। উৎপলের কথাবার্তায় সন্তুষ্ট হতে পারেন না তদন্তকারীরাও। তাঁরা আরও বেশ কিছু প্রশ্ন করেন। তাতে অসঙ্গতি থাকায় গ্রেফতার করা হয় উৎপলকে। উৎপলের সঙ্গে সঙ্গে তাঁর সঙ্গীকেও গ্রেফতার করা হয়। উৎপলের সঙ্গে তাঁর কীসের সম্পর্ক,তিনিও কোনও ভুয়ো পরিচয় দিতেন কিনা, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

উৎপল ভুয়ো পরিচয় দিয়ে আদৌ কারোর সঙ্গে কোনও প্রতারণা করেছেন কিনা, চাকরি দেওয়ার নাম করে প্রতারণা করেছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। হঠাৎ হোটেলেই বা কেন তিনি ভুয়ো পরিচয় দিতে গেলেন, তা জানার চেষ্টা হচ্ছে। আদালতে পেশ করা হবে অভিযুক্তদের। তারপর তাঁদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।