Anubrata Mondal: ‘সিবিআইয়ের ডাক পড়লেই অনুব্রতর শরীর খারাপ, অথচ…’ কেষ্টকে খোঁচা রাহুলের

Anubrata Mondal: 'সিবিআইয়ের ডাক পড়লেই অনুব্রতর শরীর খারাপ, অথচ...'  কেষ্টকে খোঁচা রাহুলের
অনুব্রতকে বক্রোক্তি রাহুল সিনহার

Rahul Sinha taunts Anubrata Mondal: রাহুল সিনহার কথায়, "সিবিআই ডাকলে অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যান। আর তারপরেই আসানসোলে বুথ দখল রিগিং, গুণ্ডাবাজি করার জন্য এখানে হাজির হয়ে যান। এরপর দেখবেন যখন উনি শ্রীঘরে ঢুকবেন তখন তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।"

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Apr 03, 2022 | 11:37 PM

আসানসোল : ‘সিবিআইয়ের ডাক পড়লেই অনুব্রত মণ্ডলের শরীর হয়ে যায় খারাপ। অথচ আসানসোলে (Asansol Bi Election) বুথ দখল, রিগিং, গুন্ডাবাজি করার জন্য হাজির হয়ে যান।’ বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে এইভাবেই কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। রবিবার আসানসোল লোকসভা উপনির্বাচনে দলীয় প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে ভোট প্রচার করেন রাহুল সিনহা। এর পাশাপাশি জামুড়িয়ার বীজপুর এলাকাতেও বাড়ি বাড়ি পৌঁছে অগ্নিমিত্রার সমর্থনে ভোট প্রার্থনা করেন তিনি। পরে রানিগঞ্জের রানিসায়র মোড় এলাকার নন্দন কলোনিতেও বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেন। তবে এরই মাঝে তিনি আসানসোলে অনুব্রত মণ্ডলের ভোট প্রচারে আসার বিষয়টি নিয়ে কটাক্ষ করতেই ছাড়লেন না।

রাহুল সিনহার কথায়, “সিবিআই ডাকলে অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যান। আর তারপরেই আসানসোলে বুথ দখল রিগিং, গুণ্ডাবাজি করার জন্য এখানে হাজির হয়ে যান। এরপর দেখবেন যখন উনি শ্রীঘরে ঢুকবেন তখন তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।” সেই সঙ্গে তাঁর আরও সংযোজন, “এই কারণের জন্য আমি মনে করি এই জাতীয় নেতাদের চিহ্নিত করা দরকার।” বিজেপির নেতা বলেন, “ইতিমধ্যেই আদালত অনুব্রত মণ্ডলের অসুস্থ হওয়ার কাহিনী পুরোপুরি বুঝে গিয়েছে বলেই রক্ষা কবচ দিচ্ছে না। তাই সিবিআই আবার ডেকেছে। গরু, কয়লা পাচার ও তার সঙ্গে বীরভূমের খুন সহ যত রকম অসামাজিক কাজ হচ্ছে সমস্ত কিছুর মধ্যেই অনুব্রত মণ্ডল জড়িত। সেই কারণে আমি নির্বাচন কমিশনের কাছে আবেদন জানাব, যাতে কড়া হাতে আসানসোলের এই ভোট পরিচালনার ব্যবস্থা করা হয়। যাতে সাধারণ মানুষ তাঁর ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।”

উল্লেখ্য, আসানসোলের উপনির্বাচনে তৃণমূলের ভোট বৈতরণী পার করার গুরু দায়িত্ব রয়েছে অনুব্রত মণ্ডলের কাঁধে। তাই রামপুরহাট নিয়ে এত কাণ্ড, গরু পাচার মামলায় সিবিআই তলব, সেই সবের মধ্যেও বার বার ছুটে যাচ্ছেন আসানসোলে। তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার জয় নিশ্চিত করতে তৎপর হয়ে উঠেছেন। ইতিমধ্যেই আসানসোলের প্রচারে গিয়ে নতুন বিতর্কেও জড়িয়েছে অনুব্রত মণ্ডলের নাম। লালবাতি দেওয়া গাড়িতে ঘুরতে দেখা গিয়েছে বীরভূমের জেলা সভাপতিকে। এই সবের মধ্যেই অনুব্রতকে সিবিআই তলব এড়ানো নিয়ে কটাক্ষ করলেন রাহুল সিনহা।

আরও পড়ুন : TMC Councillor : খাস কলকাতায় বার্ধক্য ভাতার টাকা আত্মসাত্‍! পুলিশের চার্জশিটে নাম তৃণমূল কাউন্সিলরের

আরও পড়ুন : Aliah University: উপাচার্যকে গালিগালাজের ভিডিয়ো শেয়ার রাজ্যপালের! সোমবারের মধ্যে রিপোর্ট তলব রাজভবনে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA