Shatrughan Sinha: আসানসোলে ইফতার পার্টিতে যোগ দিয়ে ধর্মনিরপেক্ষতার বার্তা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার

Asansol: আসানসোলে ঢোকার মুখেই লেখা রয়েছে, 'সিটি অফ ব্রাদারহুড'। আর এই বার্তাই সারা দেশে যাতে ছড়িয়ে পড়ে সেই কথাও এদিন জানান নব নির্বাচিত সাংসদ।

Shatrughan Sinha: আসানসোলে ইফতার পার্টিতে যোগ দিয়ে ধর্মনিরপেক্ষতার বার্তা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার
ইফতার পার্টিতে শত্রুঘ্ন সিনহা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 12:45 PM

আসানসোল: মঙ্গলবার খুশির ঈদ। আর তার আগে ইফতার পার্টিতে যোগ দিলেন সদ্য নির্বাচিত আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। রবিবার উত্তর আসানসোল রেলপাড়ে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তিনি। শত্রুঘ্ন ছাড়াও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী মলয় ঘটক, আসানসোল পৌরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, ডেপুটি মেয়র ওয়াসিমুল হক সহ অন্যরা।

আসানসোলে ঢোকার মুখেই লেখা রয়েছে, ‘সিটি অফ ব্রাদারহুড’। আর এই বার্তাই সারা দেশে যাতে ছড়িয়ে পড়ে সেই কথাও এদিন জানান নব নির্বাচিত সাংসদ। সূত্রের খবর, এদিনের আসানসোল উত্তর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। শত্রুঘ্ন বলেন, “এটা একটা পবিত্র সময়। শান্তি, সহাবস্থান, একতা যেন বিরাজ করে। আমরা আসানসোলে রেকর্ড ভোটে জিতেছি। সেই সময় রোজা চলছিল। তারপরও ওঁরা যেভাবে আমাদের সাহায্য করেছে, আমাদের ভোট দিয়েছেন, আমাদের জন্য প্রার্থনা করেছেন তার জন্য অনেক ধন্যবাদ। এখানে এসে আমার খুব ভাল লাগছে। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ও চেয়েছিলেন আমি যেন ইফতার অনুষ্ঠানে যোগ দিই।” একতা ও সম্প্রীতির বার্তা দিয়ে রবিবার শত্রুঘ্ন বলেছেন, সারা দেশে যেন ধর্মনিরপেক্ষতা ও সম্প্রীতির বার্তা ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, শত্রুঘ্ন সিনহা সাংসদ হওয়ার পর পাটনা গিয়েছিলেন। তারপর সেখানকার কাজ সেরে তিনি গিয়েছিলেন কলকাতায়। কলকাতা থেকে রবিবার ঈদ উপলক্ষ্যে ফিরে আসেন আসানসোলে।

বস্তুত, কয়েকদিন আগে আসানসোল লোকসভা উপনির্বাচন হয়। সেখানে প্রথমবার দাঁড়িয়েই বিপুল ভোটে জয় ছিনিয়ে নেন তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। বাবুল সুপ্রিয় বিজেপি ছাড়ার পরই ফুলবদল হয় আসানসোল লোকসভা কেন্দ্রে। বাম জমানা থেকেই এই আসানসোল লোকসভা কেন্দ্র তৃণমূলের অধরাই ছিল। অতীতে লড়াইয়ে নেমেও খালি হাতে ফিরতে হয়েছিল দোলা-মুনমুনদের। শেষে বিহারিবাবু শত্রুঘ্ন সিনহার জয়েই আসানসোল হাতে পায় তৃণমূল। জয়ের পর TV9 বাংলাকে শত্রুঘ্ন সিনহা জানিয়েছিলেন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে গেম চেঞ্জার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। জয়ের পর শরীরী ভাষায় আত্মবিশ্বাস ভরপুর।

আরও পড়ুন: Andal Flight Accident : মাঝ আকাশে ঝড়ের কবলে অন্ডালগামী বিমান, আহত ৪০

আরও পড়ুন: Eid Mubarak Date 2022 : ঈদের চাঁদের কি দেখা মিলল? অবশেষে জানা গেল খুশির পরবের দিনক্ষণ