Dilip Ghosh: দিলীপের উদ্দেশে ‘খেলা হবে’ স্লোগান! ‘তৃণমূলের অসভ্যতামি’ মন্তব্য অগ্নিমিত্রার

Asansol: তৃণমূল কর্মীদের দাবি ত্রিপুরায় যেভাবে তৃণমূল কর্মীদের ওপর হামলা করছে বিজেপি, তার নিন্দা জানাতেই তারা এই প্রতিবাদ করেছেন।

Dilip Ghosh: দিলীপের উদ্দেশে 'খেলা হবে' স্লোগান! 'তৃণমূলের অসভ্যতামি' মন্তব্য অগ্নিমিত্রার
দিলীপ ঘোষকে দেখে তৃণমূল কর্মীদের মূর্দাবাদ স্লোগান

আসানসোল: সকাল-সকাল বচসায় জড়ালেন বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। দিলীপ ঘোষের চা চক্রকে কেন্দ্র করে ছড়ায় এই উত্তেজনা। হঠাৎ করে তৃণমূল কর্মীরা সেখানে উপস্থিত হয়ে দিতে থাকেন ‘খেলা হবে’ স্লোগান। যার জেরে তৃণমূল-বিজেপি দুই পক্ষের মধ্যে শুরু হয় বিতর্ক।

ঘটনাস্থান বার্নপুর আসানসোল (Asansol)। আজ সকালে বার্নপুর বাসস্ট্যান্ড এলাকায় দিলীপ ঘোষ ও অগ্নিমিত্রা পাল সহ সেখানে উপস্থিত ছিলেন একাধিক বিজেপি নেতা-কর্মীরা। সেখানে চা-চক্রে যোগ দেন দিলীপ।

এরপর চা-চক্র শেষ হতেই হঠাৎ সেখানে এসে হাজির হন কয়েকজন তৃণমূল কর্মী। অভিযোগ, দিলীপ ঘোষ যখন গাড়িতে উঠে বেরিয়ে যাচ্ছিলেন ঠিক সেই সময় কয়েকজন তৃণমূল নেতা-কর্মী তাঁকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকে। পাশাপাশি ‘খেলা হবে’ স্লোগানও দেওয়া হয়। এখানেই শেষ নয়, বিজেপি-র অভিযোগ ওই তৃণমূল কর্মীরা দিলীপ ঘোষকে মুর্দাবাদ বলতে থাকেন। পাশাপাশি দেওয়া হতে থাকে ‘হায়-হায়’ স্লোগান।

এই পুরো ঘটনাকে কেন্দ্র করে মুহুর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। শেষ পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছালে দু’পক্ষকে সরিয়ে দেওয়া হয়। তারপর গিয়ে পরিস্থিতি ঠাণ্ডা হয়।

এদিকে, এই ঘটনাকে ‘তৃণমূলের অসভ্যতামি’ বলে মন্তব্য করেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। তার গাড়ির সামনে দাঁড়িয়েও তৃণমূলের কর্মীরা চিৎকার করতে থাকে বলে অভিযোগ। ঘটনা প্রসঙ্গে অগ্নিমিত্রা বলেন, “এখানে আজ আমাদের মাননীয় সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এসেছিলেন চা-চক্রে। হঠাৎই কথা নেই বার্তা নেই তৃণমূলের লোকজন দাঁড়িয়ে পড়ে বিক্ষোভ দেখাচ্ছেন।কিন্তু কিসের বিক্ষোভ? কাজের কাজ আগে করুন আপনারা। মাননীয়া মুখ্যমন্ত্রী আজকে তেলের দাম কমাচ্ছেন না।তাঁর কাছে আর্জি দাম কমান। রাজ্যে চারিদিকে দুর্নীতি। পুলিশের নিয়োগে দুর্নীতি, শিক্ষক নিয়োগে দুর্নীতি,নার্সরা অনশনে বসে আছে,চিকিৎসকরা অনশনে বসে আছেন। ছোটো-ছোটো শিশুদেরকে বিক্রি করে দেওয়া হচ্ছে। হোমের মধ্যে মহিলাদেরকে যৌন শোষণ করা হচ্ছে। নিজের কাজেন দিকে মন দিন। এইসব না করে রাস্তায় দাঁড়িয়ে বিক্ষোভ করছেন।” পাশাপাশি তিনি বলেন, “তৃণমূল কর্মী মানে তো আজকাল গুণ্ডা। যারা বোমা মারে। সেই সব লোকজন আজ পথে নেমে হঠাৎই দিলীপ ঘোষকে কটূক্তি করতে থাকেন।”

এদিকে, তৃণমূল কর্মীদের দাবি ত্রিপুরায় যেভাবে তৃণমূল কর্মীদের ওপর হামলা করছে বিজেপি, তার নিন্দা জানাতেই তারা এই প্রতিবাদ করেছেন।

আরও পড়ুন: Taliban Ministry Expansion: কাজের চাপে হিমশিম তালিব সরকার, বাড়ছে মন্ত্রিসভার সদস্য

আরও পড়ুন: Delhi Air Pollution: উত্তুরে হাওয়া ঢুকতেই মিলল স্বস্তি, অবশেষে ‘খারাপ’ পর্ষায়ে নামল দিল্লির বাতাস

Click on your DTH Provider to Add TV9 Bangla