Road accident: পুলিশের গাড়ি ধাক্কা মারল ডাম্পারে, ঘটনাস্থলেই মৃত্যু রাস্তা সারাই কাজ করা শ্রমিকের

Accident: জানা গিয়েছে, বোলেরো গাড়িটি ছিল পুরুলিয়া জেলা পুলিশের। পুরুলিয়া থেকে বর্ধমানে যাচ্ছিল পুলিশের গাড়িটি। দুর্ঘটনার সময় চালকসহ মোট তিন জন পুলিশকর্মী ছিলেন দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে।

Road accident: পুলিশের গাড়ি ধাক্কা মারল ডাম্পারে, ঘটনাস্থলেই মৃত্যু রাস্তা সারাই কাজ করা শ্রমিকের
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2022 | 6:45 PM

দুর্গাপুর: সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পানাগড় বাইপাস সংলগ্ন বুদবুদের কোটা মোড়ের কাছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে ‘পুলিশ’ লেখা একটি বোলেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ডাম্পারের পেছনে ধাক্কা মারে। ঘটনার সময় চলছিল জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ। সেখানে সড়ক নির্মাণের কাজ করছিলেন বেসরকারি সংস্থার কর্মীরা। ‘পুলিশ’ লেখা ছোট গাড়িটি ডাম্পারের পিছনে ধাক্কা মারলে ডাম্পারটি ধাক্কা মারে সামনে দাঁড়িয়ে থাকা ঠিকা সংস্থার কর্মীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ঠিকা সংস্থার ওই কর্মীর। মৃতের নাম শুভজিৎ দত্ত। তাঁর বয়স ৩০ বছর।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বুদবুদ থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। দুর্ঘটনার জেরে ছোট গাড়িতে থাকা পুলিশ কর্মীরাও আহত হয়েছেন। তাঁদেরকেও উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। পুলিশ লেখা গাড়ি এবং ডাম্পারটিকেও আটক করেছে বুদবুদ থানার পুলিশ। ঘটনার তদন্তও শুরু করেছে।

জানা গিয়েছে, বোলেরো গাড়িটি ছিল পুরুলিয়া জেলা পুলিশের। পুরুলিয়া থেকে বর্ধমানে যাচ্ছিল পুলিশের গাড়িটি। দুর্ঘটনার সময় চালকসহ মোট তিন জন পুলিশকর্মী ছিলেন দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে। দু‘জন পুলিশ কর্মীও এই দুর্ঘটনায় আহত হয়েছেন।

দুর্ঘটনার সময় ডাম্পারটি দাঁড়িয়ে ছিল রাস্তার পাশে। বোলেরো গাড়িটি এসেই ধাক্কা মারে ডাম্পারে। যার জেরেই ঘটেছে এই দুর্ঘটনা। কেন বোলেরো গাড়িটি নিয়ন্ত্রণ হারালো। পুলিশের গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল কি না, তা খতিয়ে দেখছে বুদবুদ থানার পুলিশ। দুর্ঘটনার কারণও জানার চেষ্টা চালানো হচ্ছে। প্রয়োজনে আহত পুলিশকর্মীদেরও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।