TMC Viral Video: ভিডিয়ো: গোপন বৈঠকে বখরার কথা ‘স্বীকার’ তৃণমূল বিধায়কের, আরও বিস্ফোরক দুর্নীতি নিয়ে

Garbeta VIral Video: বগটুইকাণ্ডে উঠে এসেছে শাসকদলের বখরা নিয়ে দ্বন্দ্বের কথা। তৃণমূলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে সরব বিরোধীরা । এই অবস্থায় সামনে এল গড়বেতায় শাসকদলের নেতাদের বৈঠকের ভিডিয়ো। যেখানে দুর্নীতিতে নেতাদের যোগের কথা 'স্বীকার' করছেন বিধায়ক ।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Apr 10, 2022 | 5:09 PM

গড়বেতা: দুর্নীতিকে কোনওভাবে প্রশয় দেওয়া হবে না। দলীয় সভা ও বৈঠকে বারবার এই বার্তা দিতে দেখা গিয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু, তাঁর দলেরই বিধায়ক দলীয় বৈঠকে ‘স্বীকার’ করছেন দলের নেতারা দুর্নীতিতে ডুবে । আর সেই বৈঠকের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় (যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি tv9 বাংলা)। গড়বেতায় তৃণমূলের ওই গোপন বৈঠকের ভিডিয়ো ভাইরাল হতেই জেলা রাজনৈতিক মহলে শোরগোল শুরু হয়েছে । শাসকদলকে এই নিয়ে আক্রমণ করেছে বিজেপি।

গড়বেতা তৃণমূল কংগ্রেসের ওই বৈঠকে ছিলেন তৃণমূল বিধায়ক তথা জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা-সহ স্থানীয় শাসকদলের একাধিক গুরুত্বপূর্ণ নেতা। ভাইরাল ওই ভিডিয়োতে বিধায়ককে বলতে শোনা গিয়েছে বালি, মোরাম নিয়ে বখরার কথা। তিনি বলছেন, দলের প্রত্যেকে গলা অবধি দুর্নীতিতে ডুবে গিয়েছে। সে কথা বলতে গিয়ে নিজের কথাও উল্লেখ করেছেন বিধায়ক উত্তরা সিংহ হাজরা। একইসঙ্গে তাঁকে সাবধানবাণীও দিতে শোনা গিয়েছে, এরকম যেন আর না হয়। তবে ভিডিয়োতে দেখা যাচ্ছে যে বিধায়কের বক্তব্যের মাঝেই তাঁর বিরোধিতা করছেন গড়বেতার দাপুটে তৃণমূল নেতা অসীম ওঝা।

গড়বেতার এই ভিডিয়ো ভাইরাল হতেই চরম অস্বস্তিতে শাসক শিবির। বালির বখরা যে মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে, আমাদের ক্যামেরার সামনেও তা কার্যত স্বীকার করে নিয়েছেন গড়বেতার বর্ষীয়ান তৃণমূল নেতা অসীম। অস্বস্তি এড়িয়ে জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরার দাবি, গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ব্লক নেতৃত্বের কাছ থেকে রিপোর্ট চাওয়া হবে বলে জানিয়েছেন তিনি ।

এ নিয়ে অবশ্য শাসকদলকে কটাক্ষ করতে ছাড়ছে না বিজেপি শিবির। বিজেপির জেলা সহ-সভাপতি অরূপ দাসের দাবি, তৃণমূলের অন্তর্কলহের ছবি যত প্রকাশ্যে আসছে ততই জেলায় জেলায় বাড়ছে বগটুইকাণ্ডের আশঙ্কা। বিধায়ক উত্তরা সিংহ হাজরার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিধানসভা নির্বাচনের পরে তিনি একটি বৈঠক করেছিলেন । সেখানে ২০১৯ সালে লোকসভা নির্বাচনে গড়বেতায় ঘাসফুলের খারাপ ফলের পর্যালোচনা করতে গিয়ে কথাগুলো বলেছিলেন । তবে তাঁর বক্তব্য, তৃণমূল ভুল হলে স্বীকার করে মানুষের পাশে থাকে । বিজেপি, সিপিএমের মতো ভুল লুকোয় না ।

তৃণমূল বিধায়ক এই বৈঠক বিধানসভা নির্বাচনের পরপরই হয়েছে বলে দাবি করলেও সূত্র বলছে, বৈঠকটি ফেব্রুয়ারির শেষের দিকেই হয়েছিল গড়বেতাতে। ভাইরাল এই ভিডিয়োর জল কতদূর গড়ায় সেটাই এখন দেখার।

আরও পড়ুন: ‘বার্থ ডে পার্টি’তে ডেকে নাবালিকাকে ‘ধর্ষণ’, মৃত্যুর পর চাপের মুখে দেহ ‘দাহ’, কাঠগড়ায় শাসকদলের নেতার ছেলে

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA