BJP: ‘বাড়িতে খাঁড়া রাখুন, ছাগও বলি হবে ধর্ষকও, পুলিশ কিছু বললে BJP দেখবে’

BJP: গোপালবাবু বলেছেন, "আমি জেলার নারী জাতিকে বলতে চাই আপনার বাড়িতে যদি কোনও ধর্ষক যদি কুকর্ম করতে যায়,আপনি থানায় ফোন করবেন,থানার ড্রাইভার ডাকতে ডাকতে পুলিশ যেতে দুর্বৃত্ত তার কাজ করে চলে যাবে। আমরা দুর্গা পুজো করি। দূর্গার দশ হাতে কী আছে? আমি বলছি না আপনারা আগ্নেয়াস্ত্র রাখুন। ঘরে খাড়া রাখবেন।"

BJP: 'বাড়িতে খাঁড়া রাখুন, ছাগও বলি হবে ধর্ষকও, পুলিশ কিছু বললে BJP দেখবে'
গোপাল চট্টোপাধ্যায়, বিজেপি নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 8:40 PM

কালনা: আরজি কর-কাণ্ডে উত্তাল গোটা দেশ। ছাত্র সমাজ থেকে শুরু করে চিকিৎসক, আইনজীবী, বুদ্ধিজীবী, অভিনেতা-অভিনেত্রী সকলেই নেমেছেন পথে। এর মধ্যেই বড় নিদান বিজেপি নেতার। ধর্ষকদের থেকে বাঁচতে মহিলাদের বাড়িতে খাঁড়া রাখতে বললেন তিনি। এই খাঁড়ায় ছাগল বলিও হবে, ধর্ষক পাঁঠাও বলি হবে বলে মত কাটোয়া সাংগঠনিক বিজেপি সভাপতি গোপাল চট্টোপাধ্যায়ের। এদিকে, অস্ত্র রাখার পরামর্শ দিয়ে কার্যত বিতর্কে জড়িয়েছেন তিনি।

গোপালবাবু বলেছেন, “আমি জেলার নারী জাতিকে বলতে চাই আপনার বাড়িতে যদি কোনও ধর্ষক যদি কুকর্ম করতে যায়,আপনি থানায় ফোন করবেন,থানার ড্রাইভার ডাকতে ডাকতে পুলিশ যেতে দুর্বৃত্ত তার কাজ করে চলে যাবে। আমরা দুর্গা পুজো করি। দূর্গার দশ হাতে কী আছে? আমি বলছি না আপনারা আগ্নেয়াস্ত্র রাখুন। ঘরে খাড়া রাখবেন।”

এরপর তার আরও মত, “পুলিশ কিছু করতে পারবে না। ঘরে খাঁড়া রাখা অন্যায় নয়। আপনার বাড়িতে, পাড়ায় কালী পুজো হয়। পাঁঠা বলির জন্য খাঁড়া রেখেছি। ছাগ পাঁঠাও হবে, ধর্ষক পাঁঠাও বলি হবে।” এরপর স্পষ্ট ভাষায় তাঁর যুক্তি, “খাঁড়া রাখার জন্য প্রশাসন গ্রেফতার করলে আমরা আছি।” পরে যদিও নিজের বক্তব্যের প্রেক্ষিতে সাফাই দিতে গিয়ে বিজেপি নেতা বলেন, “আগ্নেয়াস্ত্র রাখতে হবে না। কিন্তু বাড়িতে আত্মরক্ষার জন্য খাঁড়া রাখতে বলেছি।”