Dilip Ghosh: ‘লাল আবির নিয়ে বাম কর্মীরা আমার কাছে এসে বলল…’, বর্ধমানে কী ঘটল দিলীপের সঙ্গে

Dilip Ghosh: TV9 বাংলাকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ উল্লেখ করেন, একসময় রাজ্যের প্রায় সব আসনেই সিপিএম শক্তিশালী ছিল, আজ কোথায়ও তৃণমূল, কোথায়ও বিজেপি আসন পেয়েছে। এর আগে মেদিনীপুরেও যে লড়তে ভয় পাননি, সে কথাও উল্লেখ করেছেন দিলীপ।

Dilip Ghosh: 'লাল আবির নিয়ে বাম কর্মীরা আমার কাছে এসে বলল...', বর্ধমানে কী ঘটল দিলীপের সঙ্গে
দিলীপ ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 11:45 AM

বর্ধমান: দু’বার জেতা কেন্দ্রে এবার টিকিট পাননি দিলীপ ঘোষ। মেদিনীপুর ছেড়ে তাঁকে যেতে হয়েছে বর্ধমান-দুর্গাপুরে। কিন্তু তাতেও কোনও আত্মবিশ্বাসে কোনও খামতি নেই। বিজেপি নাম ঘোষণা করার পরের দিন থেকেই এলাকায় গিয়ে পুরোদমে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। তাঁর মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে কমিশনে নালিশও জানিয়েছে তৃণমূল। কিন্তু একসময়ের ‘বামদুর্গ’ বলে পরিচিত কেন্দ্রে সিপিএম কত বড় চ্যালেঞ্জ? প্রশ্নের উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ জানালেন তিনি বাম কর্মীরাই তাঁর সঙ্গে থাকার কথা বলে গিয়েছেন। ইতিমধ্যেই তাঁরা দেখা করেছেন দিলীপ ঘোষের সঙ্গে।

TV9 বাংলাকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ উল্লেখ করেন, একসময় রাজ্যের প্রায় সব আসনেই সিপিএম শক্তিশালী ছিল, আজ কোথায়ও তৃণমূল, কোথায়ও বিজেপি আসন পেয়েছে। এর আগে মেদিনীপুরেও যে লড়তে ভয় পাননি, সে কথাও উল্লেখ করেছেন দিলীপ। তিনি বলেন, “আমি তো ওখানে জায়ান্ট কিলার ছিলাম। দুজন স্টলওয়ার্টকে হারিয়ে জিতেছিলাম। সিপিএম-কংগ্রেস- সব ভোটই তো আমাদের সঙ্গে এসেছিল।”

এবার লোকসভা নির্বাচনে বামেদের অনেক বর্ষীয়ান নেতা যেমন লড়ছেন, তেমনই আনা হয়েছে নবীন মুখ। কিন্তু কাউকেই চ্যালেঞ্জ বলে মনে করছেন না দিলীপ ঘোষ। তিনি বলেন, “সিপিএমের কিছু ক্যাডার আছে, যারা মন দিয়ে দলের কাজ করছেন। তাঁদের পরের প্রজন্ম বিজেপিতে এসে গিয়েছে। ওদের কর্মীদের ধরে রাখাটাই ওদের কাছে চ্যালেঞ্জ।”

দিলীপ ঘোষ আরও জানান, তিনি এলাকার বামকর্মীদের ডাকবেন বলে ঠিক করেছেন, এখনও ডাকেননি। তার আগেই দোলের দিন তাঁর সঙ্গে দেখা করেছেন বামকর্মীরা। বিজেপি প্রার্থী বলেন, “ডাকার আগেই হোলির দিন আমার সঙ্গে দেখা করতে চলে এসেছে লাল আবির নিয়ে। ডান-বাম বলে আর কিছু থাকবে না। শুধু বিজেপি থাকবে।”