KKR vs PBKS, IPL 2024: ইডেনে রাতদুপুরে ডাকাতি! বাংলার মিষ্টি দই দিয়ে সেলিব্রেশন বেয়ারস্টোদের

Watch Video: পঞ্জাব কিংস শিবিরে চলছে উদযাপন। সেলিব্রেশন করার মতো কাজই তো করেছে প্রীতি জিন্টার টিম। ইডেন গার্ডেন্সে শ্রেয়স আইয়ারের কেকেআরকে হারিয়ে জয়ের সারণিতে ফিরেছে পঞ্জাব কিংস। টানা ৪ ম্যাচ হেরেছিল যে পঞ্জাব, তারাই ইডেনে রেকর্ড রান তাড়া করে জিতেছে। আর তারপর মিষ্টি মুখ করেছেন পঞ্জাবের ক্রিকেটাররা।

KKR vs PBKS, IPL 2024: ইডেনে রাতদুপুরে ডাকাতি! বাংলার মিষ্টি দই দিয়ে সেলিব্রেশন বেয়ারস্টোদের
KKR vs PBKS, IPL 2024: ইডেনে রাতদুপুরে ডাকাতি! বাংলার মিষ্টি দই দিয়ে সেলিব্রেশন বেয়ারস্টোদেরImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 2:30 PM

কলকাতা: নাইটপ্রেমীদের মন এখন ভারাক্রান্ত। কেকেআরের ক্রিকেটারও কষ্ট পাচ্ছেন। ঘরের মাঠে যে হারতে হয়েছে গৌতম গম্ভীরের দলকে। ফলে নাইট শিবিরে স্বাভাবিক ভাবেই খুশির আমেজ নেই। আর পঞ্জাব কিংস (PBKS) শিবিরে চলছে উদযাপন। সেলিব্রেশন করার মতো কাজই তো করেছে প্রীতি জিন্টার টিম। ইডেন গার্ডেন্সে শ্রেয়স আইয়ারের কেকেআরকে (KKR) হারিয়ে জয়ের সারণিতে ফিরেছে পঞ্জাব কিংস। চলতি আইপিএলে (IPL) টানা ৪ ম্যাচ হেরেছিল যে পঞ্জাব, তারাই ইডেনে রেকর্ড রান তাড়া করে জিতেছে। ক্রিকেটের নন্দনকাননে রাতদুপুরে ডাকাতি করে মিষ্টি মুখ করেছেন পঞ্জাবের ক্রিকেটাররা।

কলকাতার রসগোল্লা সকলের প্রিয়। কিন্তু ইডেনে কেকেআরকে হারিয়ে রসগোল্লা দিয়ে নয়, পঞ্জাব শিবির মুখ মিষ্টি করেছে মিষ্টি দই খেয়ে। তপ্ত রোদে মন ও প্রাণ জুড়াতে মিষ্টি দইয়ের জুড়ি মেলা ভার। আর গরমে তাই দই অনেকেই শেষ পাতে রাখছেন। টক দইও অনেকেই খান। শরীরের জন্য উপকারী। ক্রিকেটাররা সচরাচর নিয়মিত মিষ্টি খান না। কিন্তু খুশিতে বা জয়ের সেলিব্রেশন করতে মাঝে মাঝে ডায়েট ভুলে প্রিয় খাবার মুখে তুলে নেন।

পঞ্জাব কিংসের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ২৫ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘আজ দি রাত, মিষ্টি দই দে না!’ যেখানে দেখা গিয়েছে পঞ্জাব কিংসের ক্রিকেটাররা মিষ্টি দই খাচ্ছেন। পঞ্জাবের তারকা বোলার অর্শদীপ সিং মিষ্টি দই খেতে খেতে এক সময় ক্যামেরার সামনে এসে হাসতে হাসতে বলেন, ‘মিষ্টি দই।’ বোঝাই যাচ্ছিল একে কেকেআরকে হারানোর খুশি, তার উপর মিষ্টি দই খাওয়ার খুশি। সব মিলিয়ে বেশ সেলিব্রেশন মোডে চলে গিয়েছিল পঞ্জাব।

দেখে নিন পঞ্জাব কিংসের ক্রিকেটারদের মিষ্টি দই খাওয়ার সেই ভিডিয়ো —