Siddiqullah Chowdhury: ‘যে যার যত ঘনিষ্ঠ সে তত পায়…’, কীসের কথা বলে ফেললে রাজ্যের মন্ত্রী?

Siddiqullah Chowdhury: রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদিকুল্লা চৌধুরী বলেন,"আমি একটি অভিযোগ করছি। বাসের ব্যাপারে যে যার যত ঘনিষ্ঠ সে তত পায়। আর যার ঘনিষ্ঠতা কম সে বাস কম পায়। আমায় শুনতে হচ্ছে ২০টা বাস বলা হয়েছিল ১০টা পেলাম।

Siddiqullah Chowdhury: 'যে যার যত ঘনিষ্ঠ সে তত পায়...', কীসের কথা বলে ফেললে রাজ্যের মন্ত্রী?
সিদ্দিকুল্লাহ চৌধুরী, গ্রন্থাগার মন্ত্রী Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 2:13 PM

বর্ধমান: নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাজ্যের মন্ত্রী ও বিধায়ক সিদ্দিকুল্লাহ চৌধুরী। একুশের জুলাইয়ের সভায় যাওয়ার বাস কম পাওয়া নিয়ে তার এই ক্ষোভ। বেছে বেছে নেতা ঘনিষ্ঠরাই বেশি বাস পান। মন্তব্য সিদ্দিকুল্লাহ। বর্ধমানের সভায় দলের একাংশের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ তুললেন তিনি। বিষয়টিকে গুরুত্বই দিলেন না এক মঞ্চে থাকা মন্ত্রী অরূপ বিশ্বাস।

রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদিকুল্লা চৌধুরী বলেন,”আমি একটি অভিযোগ করছি। বাসের ব্যাপারে যে যার যত ঘনিষ্ঠ সে তত পায়। আর যার ঘনিষ্ঠতা কম সে বাস কম পায়। আমায় শুনতে হচ্ছে ২০টা বাস বলা হয়েছিল ১০টা পেলাম। যে নেতৃত্ব বসে আছেন তাদের সরাসরি বলছি না আমি। তবে দয়া করে করবেন না এই কাজগুলো। কেউ ২০টা নিয়ে চলে যাবে। কারোও ভাগ্যে ১০টা পড়বে না একটা সমতা আনুন।”

উল্লেখ্য, বুধবার বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের নেতা ও গুরুত্বপূর্ণ কর্মীদের নিয়ে এক বৈঠক হয়। বৈঠকে আগামী ২১ শে জুলাইয়ের কলকাতার সভার প্রস্তুতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস,স্বপন দেবনাথ,প্রদীপ মজুমদার,সিদ্দিকুল্লাহ চৌধুরী ও দলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় সহ অন্যরা। সেই সভা থেকেই এ হেন অভিযোগ জানান রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী।

তবে সিদিকুল্লার এই মন্তব্যকে পাত্তা দিতে নারাজ অরূপ বিশ্বাস। তিনি বলেন, “উনি একজন বিধায়ক তাদের তো বক্তব্য থাকতেই পারে। আমরা তো সরকারি বাসও পয়সা দিয়ে নিই। আর বেসরাকারি বাসও যত বেশি পয়সা দিয়ে পাওয়া যায়। মানুষ প্রয়োজনে পায়ে হেঁটে যাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় এই ক্ষমতা মুখ্যমন্ত্রীর রয়েছে।”