Panskura Blast: জনবহুল জায়গায় ভয়ঙ্কর শব্দে বিস্ফোরণ, ছটফট করতে-করতে মুহুর্তেই ঝলসে গেলেন ২ জন

Panskura Blast: দেরী না করে তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় সেখানে ভর্তি রয়েছেন ওই দু'জন।

Panskura Blast: জনবহুল জায়গায় ভয়ঙ্কর শব্দে বিস্ফোরণ, ছটফট করতে-করতে মুহুর্তেই ঝলসে গেলেন ২ জন
এই ড্রামেই ভর্তি করা ছিল পেট্রল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 6:08 PM

পাঁশকুড়া: পাঁশকুড়া স্টেশন বাজারে ভয়ঙ্কর বিস্ফোরণ। জনবহুল এলাকায় বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বিকট শব্দে আতঙ্কিত হয়ে বাড়ি বাইরে বেরিয়ে আসেন এলাকাবাসী। এসে দেখেন আগুন ঝলসে গিয়েছেন দুইজন। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তাঁরা। দেরী না করে তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় সেখানে ভর্তি রয়েছেন ওই দু’জন।

কী ঘটেছিল? স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া একটি বাড়ি নির্মীয়মান অবস্থায় ছিল। সেখানেই কাজ করছিলেন দুই কর্মী। পাশে রাখা ছিল পেট্রল ভর্তি ড্রাম। এবার ওই কর্মীরা লোহার রড কাটছিলেন। হঠাৎই অসাবধানবসত আগুনের ফুলকি গিয়ে পড়ে পেট্রলের ড্রামে। সঙ্গে-সঙ্গে ভয়ঙ্কর শব্দ হয়। গোটা এলাকা কেঁপে ওঠে। গুরুতর জখম হন ওই দুই শ্রমিক। ঝলসে যান তাঁরা। বিশেষ করে তাদের পা গুলি ভয়ানক ভাবে পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

খবর পাওয়ার সঙ্গে-সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পাঁশকুড়া থানার পুলিশ। এত পেট্রল কীভাবে মজুত হল, কিসের জন্যই বা এত পেট্রলের প্রয়োজন পড়ল তা সমস্তটাই খতিয়ে দেখছে তারা। পাশাপাশি যিনি এই পেট্রল গুলি মজুত করেছিলেন সেই দোকান মালিকের সন্ধান পাওয়া না গেলেও তাঁর খোঁজে ইতিমধ্যে শুরু হয়েছে তল্লাশি। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পাঁশকুড়া থানার পুলিশ।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কেঁপেছিল একবালপুর। বিস্ফোরণের তীব্রতা এত বেশি ছিল ঘটনায় আহত হন ছয়জন। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ওই ঘটনা ঘটে একবালপুর লেনের একটি বহুতলের দোতলায়। বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বাড়িঘর ছেড়ে রাস্তায় নেমে আসেন লোকজন। তারপরই দেখা যায় এলাকার একটি ফ্ল্যাটের দোতলায় বিস্ফোরণ ঘটেছে। স্থানীয়রা জানান, ওই তলে একটি পরিবার থাকে। তাদের ঘরেই বিস্ফোরণ। এই ঘটনায় চারজন মহিলা, দু’জন পুরুষ গুরুতর আহত হন বলেই খবর। যদিও পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, আহতের সংখ্যা চারজন। এর মধ্যে একজন ১৪ বছরের নাবালিকাও রয়েছে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা