দিঘার সমুদ্রে স্নান করতে নেমেছিলেন যুবক, পিছন ঘুরতেই ভয়ঙ্কর দৃশ্য দেখে চিৎকার সঙ্গীদের

Digha: একদিকে অনেকটা নোনা জল খেয়ে ফেলেছিলেন অভিজিৎ। অন্য দিকে এ ভাবে ভেসে যাচ্ছেন বলে ঘাবড়েও যান। এরপরই অসুস্থ বোধ করেন তিনি।

দিঘার সমুদ্রে স্নান করতে নেমেছিলেন যুবক, পিছন ঘুরতেই ভয়ঙ্কর দৃশ্য দেখে চিৎকার সঙ্গীদের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 6:25 PM

পূর্ব মেদিনীপুর: বৃহস্পতিবার থেকে কোভিড বিধি নিষেধ অনেকটাই হালকা হয়েছে রাজ্যে। গণ পরিবহনের ক্ষেত্রে ট্রেন বাদে সবই চলাচল করছে। নিয়ম কানুন শিথিল হতেই ভিড় বেড়েছে একাধিক পর্যটন কেন্দ্রে। বিশেষ করে বর্ষার সমুদ্র দেখতে ভিড় দিঘায়। তবে এরই মধ্যে বাড়ছে বিপদের ঝুঁকিও। শুক্রবারই বড় বিপত্তির হাত থেকে রক্ষা পেলেন এক পর্যটক। স্নান করতে নেমে তলিয়ে যাচ্ছিলেন তিনি। নুলিয়াদের তৎপরতায় প্রাণ বাঁচে তাঁর।

১ জুলাই থেকেই রাজ্য সরকারের নির্দেশে স্বাভাবিক হয়েছে বাস পরিষেবা। বিধি নিষেধের বাঁধন খুলতেই এদিক ওদিক বেড়াতে যাওয়ার জন্য উৎসুক জনতার ছোটাছুটি শুরু। পরিবার নিয়ে হাওড়া থেকে দিঘা গিয়েছিলেন ৩৮ বছর বয়সী অভিজিৎ মিত্র। শুক্রবার বেলার দিকে নিউ দিঘার হলিডে হোম ঘাটে স্নান করতে নামেন তিনি। আচমকাই জলের তোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভেসে যাওয়ার উপক্রম হয়। আশেপাশের লোকজনের চিৎকার শুনে ছুটে আসেন নুলিয়ারা। তাঁদের তৎপরতায় কোনও মতে টেনেটুনে উদ্ধার করা হয় অভিজিৎকে।

একদিকে অনেকটা নোনা জল খেয়ে ফেলেছিলেন অভিজিৎ। অন্য দিকে এ ভাবে ভেসে যাচ্ছেন বলে ঘাবড়েও যান। এরপরই অসুস্থ বোধ করেন তিনি। তাঁকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। শুক্রবারই পরিবারের সঙ্গে দিঘায় এসেছিলেন আমতার বাসিন্দা অভিজিৎ। উঠেছিল নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে।

আরও পড়ুন: রাজ্যকে চিঠি কমিশনের, ৭ কেন্দ্রে দ্রুত উপনির্বাচন চাইল তৃণমূল

কী ভাবে এই ঘটনা খতিয়ে দেখছে দিঘা থানার পুলিশ। তিনি নেশাগ্রস্ত ছিলেন কি না তাও খতিয়ে দেখা যাচ্ছে। কোমর অবধি জলের বেশি এই মুহূর্তে সমুদ্রে নামতে বারন করা হয়েছে। অভিযোগ, পর্যটকদের একটা বড় অংশ কোনও বাধা মানছেন না। এর ফলেই বিপদের ঝুঁকি বাড়ছে।