Baruipur Murder Case: করাত খুঁজতে গিয়ে বারুইপুরের জঙ্গল থেকে মিলল প্রাক্তন নৌসেনার কাটা হাতের টুকরো

Baruipur Murder Case: জঙ্গল থেকেই উদ্ধার হয় দেহের আরও একটি টুকরো। আগেই দেহের পাঁচটা টুকরো উদ্ধার হয়েছে।

Baruipur Murder Case: করাত খুঁজতে গিয়ে বারুইপুরের জঙ্গল থেকে মিলল প্রাক্তন নৌসেনার কাটা হাতের টুকরো
উদ্ধার আরও একটি দেহের টুকরো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2022 | 2:36 PM

দক্ষিণ ২৪ পরগনা: যে করাত দিয়ে দেহ টুকরো করা হয়েছিল, সেটাও ফেলে দেওয়া হয়েছিল পানা পুকুরেই। করাতের খোঁজে নিহত প্রাক্তন নৌসেনা কর্মী উজ্জ্বল চক্রবর্তী খুনে অভিযুক্ত ছেলে অজয়কে সঙ্গে নিয়েই তল্লাশি চালায় পুলিশ। তদন্তকারীরা দুটি দলে বিভক্ত হয়ে পানাপুকুর ও তার পাশের জঙ্গলে তল্লাশি চালান। জঙ্গল থেকেই উদ্ধার হয় দেহের আরও একটি টুকরো। আগেই দেহের পাঁচটা টুকরো উদ্ধার হয়েছে। রবিবার জঙ্গল থেকে ষষ্ঠতম এবং শেষ দেহের টুকরো উদ্ধার হয়। কাটা হাতের টুকরো উদ্ধার হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই জেরায় নিজেদের দোষ কবুল করেছেন স্ত্রী ও ছেলে। জেরায় উঠে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে, ১৪ নভেম্বর রাতে প্রথমে শ্বাসরোধ করে খুন করে বাবাকে। এরপর দেহ টেনে নিয়ে যাওয়া হয় বাথরুমে। ছেলে ঠান্ডা মাথায় দেহ পরপর ছ’টি টুকরো করেছেন বলে অভিযোগ। কিন্তু করাত পেলেন কোথায়? জেরায় ছেলে জানিয়েছেন, কিছুদিন আগেই বাড়িতে রাজমিস্ত্রিরা কাজ করেছিলেন। তাঁরা একটি করাত ফেলে গিয়েছিলেন। সেই করাত দিয়েই বাবার দেহের টুকরো করেন ছেলে।

এরপর সাইকেলে দেহের টুকরোগুলি রাতে একাধিক জায়গায় ফেলা হয়। তদন্তকারীদের অনুমান, স্বামীকে খুন করতে ছেলেকে সাহায্য করেছেন স্ত্রীও। ১৫ নভেম্বর ভোরবেলায় বারুইপুর থানায় মিসিং ডায়েরি করে চক্রবর্তী পরিবার। তদন্তে নেমে পুলিশ দেহের টুকরো উদ্ধার করে। টানা তল্লাশিতে ১৭ নভেম্বর, গত বৃহস্পতিবার রাতে, গ্রামের এক পুকুর থেকে উদ্ধার হয় উজ্জ্বল চক্রবর্তীর অর্ধেক দেহ। দুটো হাত কাটা ছিল। তারপর বাকিগুলোও। প্রথমে দেহ উদ্ধারের পর কান্নায় ভেঙে পড়েন ছেলে। কিন্তু কথায় অসঙ্গতি থাকায় পুলিশ তাঁকে টানা জেরা করতে থাকে। এরপর ভেঙে পড়েন ছেলে। স্বীকার করেন খুনের কথা। উঠে আসে গার্হস্থ্য হিংসার তত্ত্ব।