Abhishek Banerjee: ‘ঘাটতি রাখা যাবে না…’, অভিষেকের বিশেষ নজর ডায়মন্ড হারবারের এই এলাকায়

Abhishek Banerjee: শুক্রবার, তৃতীয় দিনের বৈঠকে নজরে ছিল মহেশতলা ও বজবজ বিধানসভা কেন্দ্র। এই দুই কেন্দ্রই হল তৃণমূলের শক্ত ঘাঁটি। মহেশতলার নেতৃত্বের সঙ্গে দলীয় বৈঠকে আজ অভিষেকের স্পষ্ট বার্তা, বাড়ি বাড়ি গিয়ে মানুষের সঙ্গে কথা বলতে হবে। কোথাও কোনও ঘাটতি রাখা যাবে না।

Abhishek Banerjee: 'ঘাটতি রাখা যাবে না...', অভিষেকের বিশেষ নজর ডায়মন্ড হারবারের এই এলাকায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 4:45 PM

ডায়মন্ড হারবার: এবারের লোকসভা ভোটে অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র ডায়মন্ড হারবার। ভোটের মুখে ডায়মন্ড হারবার লোকসভার অন্তর্গত বিভিন্ন বিধানসভা কেন্দ্র ধরে ধরে প্রস্তুতি বৈঠকে বসছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, তৃতীয় দিনের বৈঠকে নজরে ছিল মহেশতলা ও বজবজ বিধানসভা কেন্দ্র। এই দুই কেন্দ্রই হল তৃণমূলের শক্ত ঘাঁটি। মহেশতলার নেতৃত্বের সঙ্গে দলীয় বৈঠকে আজ অভিষেকের স্পষ্ট বার্তা, বাড়ি বাড়ি গিয়ে মানুষের সঙ্গে কথা বলতে হবে। কোথাও কোনও ঘাটতি রাখা যাবে না।

২০১৪ সাল ও ২০১৯ সাল পর পর দু’বার এখান থেকে জিতে সাংসদ হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একপ্রকার অভিষেক গড়ে পরিণত হয়েছে ডায়মন্ড হারবার। বিধানসভা ভিত্তিক শক্তির হিসেবেও এই ডায়মন্ড হারবার জুড়ে শুধুই সবুজ আবির উড়েছে। মহেশতলা, বজবজ-সহ ডায়মন্ড হারবারের অন্তর্গত সাতটি বিধানসভা কেন্দ্রেই জিতেছে তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ডায়মন্ড হারবার মডেল’ও রাজ্য রাজনীতিতে অত্যন্ত চর্চিত একটি ইস্যু। এবারের লোকসভা ভোটেও ডায়মন্ড হারবার থেকে হ্যাটট্রিক করার জন্য আসরে নেমেছেন অভিষেক।

আজ মহেশতলা বিধানসভা কেন্দ্রের নেতৃত্বের সঙ্গে আলোচনায় অভিষেক কী বার্তা দেন সেই দিকেই নজর ছিল রাজনৈতিক মহলের। মহেশতলার নেতৃত্বের সঙ্গে বৈঠক ইতিমধ্যেই শেষ হয়েছে। দলীয় সূত্রে খবর, বাড়ি বাড়ি গিয়ে মানুষকের সঙ্গে আরও নিবিড় জনসংযোগের উপর জোর দিতে বলেছেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। অভিষেক স্থানীয় নেতাদের বার্তা দিয়েছেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বাংলাকে বঞ্চনার অভিযোগ ও মমতার সরকারের জনমুখী ভাবনা ও প্রকল্পের কথা প্রতিটি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিতে হবে। সূত্র মারফত জানা যাচ্ছে অভিষেক বলেছেন, ‘যে সব ওয়ার্ডে ঘাটতি রয়েছে, সেগুলি মেটাতে হবে। কোথাও কোনও ঘাটতি রাখা যাবে না।’