Lynching: এক পরিযায়ী শ্রমিককে হরিয়ানাতে পিটিয়ে ‘খুন’

Lynching: সাবির হরিয়ানার বাড্ডা থানা এলাকার কাজ করতেন। বেশ কয়েক বছর ধরেই কাজের সূত্রে তিনি হরিয়ানাতে থাকেন। পরিবার সূত্রে জানা গিয়েছে,  সাবিরের বাড়ি জীবনতলা হলেও বিয়ের পরে স্ত্রী ও শিশু কন্যাকে নিয়ে বাসন্তীতে থাকতেন। বছরে এক বার করে তিনি এখানে আসতেন।

Lynching: এক পরিযায়ী শ্রমিককে হরিয়ানাতে পিটিয়ে 'খুন'
পিটিয়ে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 4:42 PM

দক্ষিণ ২৪ পরগনা: হরিয়ানাতে বাংলার এক শ্রমিককে পিটিয়ে মারার অভিযোগ। জানা গিয়েছে, মৃতের নাম সাবির মল্লিক (২৬)। তিনি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। মৃতের পরিবারের অভিযোগ, তাঁকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাবির হরিয়ানার বাড্ডা থানা এলাকার কাজ করতেন। বেশ কয়েক বছর ধরেই কাজের সূত্রে তিনি হরিয়ানাতে থাকেন। পরিবার সূত্রে জানা গিয়েছে,  সাবিরের বাড়ি জীবনতলা হলেও বিয়ের পরে স্ত্রী ও শিশু কন্যাকে নিয়ে বাসন্তীতে থাকতেন। বছরে এক বার করে তিনি এখানে আসতেন।

মৃতের শ্যালক দাবি করেছে, হরিয়ানার এক দল লোকই  তাঁকে তুলে নিয়ে গিয়ে মারধর করেছেন। তার জেরেই মৃত্যু। মৃতের বাবা দোষীদের শাস্তি দাবি করেছেন। সাবিরকে মারধরের একটি ভিডিয়ো সামনে এসেছে। ২৭ অগস্টের ঘটনাটি ঘটে।

হরিয়ানার পুলিশ জানিয়েছে, খালি প্লাস্টিকের বোতল বিক্রি করার কথা বলে সাবিরকে একটি দোকানে ডাকে অভিযুক্তরা। সেখানে তাঁকে মারধর করা হয়। তখন কয়েকজন বাধা দিলে সাবিরকে অন্য জায়গায় তুলে নিয়ে যায় ওই পাঁচজন। সেখানে ফের মারধর করা হয়। ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)