Narendrapur Student Body: ছুটির পর সঙ্গে ছিল এক বান্ধবী আর তিন বন্ধু, ইউনিফর্মেই নবম শ্রেণির ছাত্রকে যে অবস্থায় মিলল

Narendrapur Student Body: পরিবার ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বিশাল নয়াবাদ হাইস্কুলের নবম শ্রেণিতে পড়ত। সোমবার সকালে বিশালের এক বন্ধু তার বাড়িতে আসে।

Narendrapur Student Body: ছুটির পর সঙ্গে ছিল এক বান্ধবী আর তিন বন্ধু,  ইউনিফর্মেই নবম শ্রেণির ছাত্রকে যে অবস্থায় মিলল
মৃত ছাত্রের পরিবার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 12:56 PM

দক্ষিণ ২৪ পরগনা: এক বান্ধবী ও তিন বন্ধুর সঙ্গে এক বন্ধুর বাড়িতে গিয়েছিল নবম শ্রেণির ছাত্র। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর থেকে আর ফেরেনি। মঙ্গলবার সকালে এলাকারই একটি জলাশয় থেকে উদ্ধার হল নবম শ্রেণির ওই ছাত্রের দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানার খেয়াদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সাইবেরাবাদ এলাকায়। মৃত ছাত্রের নাম বিশাল করণ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বিশাল নয়াবাদ হাইস্কুলের নবম শ্রেণিতে পড়ত। সোমবার সকালে বিশালের এক বন্ধু তার বাড়িতে আসে। তার সঙ্গেই স্কুলে যায় বিশাল। পরিবারের দাবি, প্রত্যেক দিন স্কুল ছুটির পর একটি নির্দিষ্ট সময়ের মধ্যেই বাড়ি ফিরে আসত বিশাল। কিন্তু সোমবার ফেরেনি। দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয় পরিবারের।

এরপর থানায় যোগাযোগ করে পরিবার। বিকাল ৪টা নাগাদ থানা থেকে ডেকেও পাঠানো হয়। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, ঘটনার পর থেকে নিখোঁজ বিশালের দুই সহপাঠী। স্থানীয় বাসিন্দাদের থেকে জানতে পারে, এক ছাত্রী-সহ আরও তিন জন বন্ধুর সঙ্গে তাকে শেষ দেখা গিয়েছিল।

পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে তাদের ছেলেকে। দেহ আজই ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। মঙ্গলবার সকালে মাছ চাষের ঝিলের পাড় থেকে উদ্ধার হয় দেহ। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, বিশাল সাঁতার জানত। সেক্ষেত্রে কোমর সমান জলে সাঁতার সে কীভাবে ডুবে যেতে পারে। তাঁকে খুন করে জলে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।