‘ISF করলে স্বাস্থ্যসাথীর টাকা, ২ টাকার চাল বন্ধ হয়ে যাবে’, তৃণমূল নেতার হুঁশিয়ারিতে শোরগোল

TMC: “যাঁরা ঘরের টাকা চাইছে, যাঁরা ২ টাকার চাল চাইছে তাঁরা আবার আইএসএফের খাম নিয়ে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু যাঁরা দলের সঙ্গে থাকবে তাঁদের কথাই আমরা আগে ভাবব।” তৃণমূল নেতার মন্তব্যে শোরগোল।

‘ISF করলে স্বাস্থ্যসাথীর টাকা, ২ টাকার চাল বন্ধ হয়ে যাবে’, তৃণমূল নেতার হুঁশিয়ারিতে শোরগোল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 6:19 PM

ভাঙড়: “যদি মনে করো আইএসএফের (ISF) হাত শক্ত করব তাহলে দুটাকা দরের চাল বন্ধ হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে স্বাস্থ্যসাথীর টাকা।” বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এলেন ভাঙড়ের তৃণমূল কংগ্রেস নেতা (Trinamool Congress Leader) তথা ভোগালি ২ গ্রাম পঞ্চায়েত প্রধান মোদাসসের হোসেন। তাঁর এই মন্তব্য ইতিমধ্যেই ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। রাজনৈতিক মহলেও শুরু হয়েছে চাপানউতর। পাল্টা তোপ দেগেছেন আইএসএফ নেতা নওশাদ সিদ্দিকী। 

শনিবার ভোগালি ২ এলাকায় একটি কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে  তৃণমূলের ওই নেতা মন্তব্য করেন, “যাঁরা ঘরের টাকা চাইছে, যাঁরা ২ টাকার চাল চাইছে তাঁরা আবার আইএসএফের খাম নিয়ে ঘুরে বেড়াচ্ছে। খুব তাড়াতাড়ি মাটির ঘরের টাকা ঢুকে যাবে। ১লক্ষ ৯৫ হাজার করে টাকা ঢুকবে। যারা আমাদের দল করবে, দলের কথা ভাববে তাদের টাকা আগে ঢুকবে না তো যারা ‘খাম’ (ISF) নিয়ে ঘুরে বেড়াবে তারা আগে টাকা পাবে? সেদিন আর নেই, সেটা আর হবে না। যাঁরা দলের সঙ্গে থাকবে তাঁদের কথাই আমরা আগে ভাবব।”

এদিকে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাঙড়ের তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম, ভাঙড় ২ তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি আব্দুর অদুদ মোল্লা। ঘটনা প্রসঙ্গে আরাবুল ইসলাম বলেন, “আমরা মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথা মত চলি। কে কি বললো তার কোন গুরুত্ব নেই।” অন্যদিকে তৃণমূল নেতার এই বক্তব্য প্রসঙ্গে ভাঙড়ের ISF বিধায়ক নওশাদ সিদ্দিকী বলেন, “তৃনমুলের পায়ের নীচ থেকে মাঠি সরে যাচ্ছে তাই এসব বলছে। জনপ্রতিনিধির থেকে এমনও বক্তব্য কাম্য নয়। এর তীব্র নিন্দা জানাচ্ছি।”