Sonarpur Murder: : গুলি লক্ষ্যভ্রষ্ট হয়েই খুন হন লাল্টু, কার দিকে ছিল দীপের নিশানা?

Sonarpur Murder: নোনাডাঙ্গা থেকে গ্রেফতার করা হয়েছে সুরজিত বন্দ্যোপাধ্যায় নামে এক যুবককে। দীপকে জেরা করে সুরজিতের হদিশ পেয়েছে পুলিশ।

Sonarpur Murder: : গুলি লক্ষ্যভ্রষ্ট হয়েই খুন হন লাল্টু, কার দিকে ছিল দীপের নিশানা?
সোনারপুরে যুবক খুনে গ্রেফতার আরও এক
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Nov 21, 2022 | 1:16 PM

দক্ষিণ ২৪ পরগনা: টার্গেট ছিলেন অন্য একজন। কিন্তু গুলিতে বুক ফুঁড়েছে অন্যের। লক্ষ্যভ্রষ্ট হয়ে খুন হতে হয়েছে সোনারপুরের যুবক লাল্টু হাজরা। এই ঘটনায় মূল অভিযুক্ত দীপ মণ্ডলকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেরা করতেই জানা গিয়েছে, আসলে লাল্টু নামে ওই যুবককে খুন করতে চাননি তাঁরা। গুলি চালানো হয়েছিল অন্য এক জনকে লক্ষ্য করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। বিশ্বজিৎ সরকার নামে এক যুবককে খুনের পরিকল্পনা ছিল। সোনারপুরের লাল্টু খুনের ঘটনায় আরও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। নোনাডাঙ্গা থেকে গ্রেফতার করা হয়েছে সুরজিত বন্দ্যোপাধ্যায় নামে এক যুবককে। দীপকে জেরা করে সুরজিতের হদিশ পেয়েছে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে একটি বাইকও। রবিবার রাতেই তাঁকে গ্রেফতার করা হয়।

শনিবার ভোরে রাজপুর – সোনারপুর পুরসভার ৯ নম্বর ওয়ার্ডে কামরাবাদ রেল গেটের কাছে একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হয় লাল্টু হাজরার দেহ। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তাঁর পেটে ২টি গুলির চিহ্ন ছিল। রক্ত শুকিয়ে কালচে হয়েছিল। দেহটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়। চিকিৎসকরা জানান, ওই যুবকের হাতের কড়ে আঙুলও ভাঙা ছিল।

এরপর তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, পরিত্যক্ত ওই বাড়িটি ময়ূখ ভট্টাচার্য নামে এক যুবকের। তিনি লাল্টুরই বন্ধু। তাঁর বাড়িতে লাল্টুর থাকার কথা ছিল। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারেন, ময়ূখ বাড়িতে এসে বিছানায় লাল্টুর গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখতে পান। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ওই রাতে বাড়িতে ঢুকেছিলেন পাঁচ যুবক। কেন তাঁরা ঢুকেছিলেন, তা খতিয়ে দেখতেই উঠে আসে দীপের নাম। পুলিশ এলাকা থেকেই তাঁকে গ্রেফতার করে।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, দীপের নামে এর আগেও পুলিশের খাতায় নাম ছিল। অস্ত্র মামলায় গ্রেফতার হয়েছিল সে। এবার খুনের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। তবে জেরায় তিনি জানেন, লাল্টুকে খুনের কোনও পরিকল্পনাই ছিল না তাঁদের, টার্গেট ছিলেন অন্য কেউ। পুলিশ এখন বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla