Chopra: তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, খুনের চেষ্টার অভিযোগ

Chopra: রবিবার গভীর রাতে চোপড়া বিধানসভার ইসলামপুর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যা লাকি পারভিনের বাড়িতে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। ঘটনায় কোনও রকমে প্রাণে বেঁচে যান লাকি। তবে মারাত্মকভাবে আতঙ্কিত তিনি। খবর পেয়ে রাতেই পুলিশ তাঁর বাড়িতে যায়।

Chopra: তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, খুনের চেষ্টার অভিযোগ
চোপড়াতে তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 1:00 PM

চোপড়া: ভোট মিটেছে। তবে হিংসা এখনও অব্যাহত।  ফের তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে বোমা মেরে তাঁকে খুনের চেষ্টার অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল ইসলামপুর থানা এলাকা। নিশানায় চোপড়া বিধানসভার ইসলামপুর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যা ও তাঁর স্বামী।

জানা গিয়েছে, রবিবার গভীর রাতে চোপড়া বিধানসভার ইসলামপুর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যা লাকি পারভিনের বাড়িতে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। ঘটনায় কোনও রকমে প্রাণে বেঁচে যান লাকি। তবে মারাত্মকভাবে আতঙ্কিত তিনি। খবর পেয়ে রাতেই পুলিশ তাঁর বাড়িতে যায়।

কিন্তু ইসলামপুরের তৃণমূল নেতা বাপি রায় খুনের ঘটনার পর এখনও পর্যন্ত দুষ্কৃতীরা ধরা পড়েনি। আর তারই মাঝে এই ঘটনায় রীতিমতো তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনে চোপড়া বিধানসভার অধীন এই গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতে শাসকের কোন্দল  প্রকাশ্যে এসেছে। তৃণমূলের টিকিটের বদলে কানাইয়া পন্থীরা সবাই নির্দল হিসেবে নির্বাচনে লড়াই করেন। আর এতে নির্দল জিতে ওই পঞ্চায়েত দখল করে কানাইয়াপন্থীরা।বিরোধীদের মনোনয়ন দিতে দেওয়া হয় নি বলে অভিযোগ তুলে সরব হন বিরোধীরা। এদিনের ঘটনার পিছনে কারা রয়েছেন, তা এখনও স্পষ্ট নয় আক্রান্তদের কাছেই। তদন্ত শুরু করেছে পুলিশ।