Imran Khan: খুন করা হতে পারে ইমরানকে! আল্লার ওপরেই ভরসা করছেন পাক প্রধানমন্ত্রী

Imran Khan: পিটিআই নেতা ফয়জল ভাওড়া এক সাক্ষাৎকারে দাবি করেছেন, ইমরান খানের প্রাণহানির আশঙ্কা রয়েছে। তাই জনসভা চলাকালীন বুলেট প্রুফ কাঁচ ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে তাঁকে।

Imran Khan: খুন করা হতে পারে ইমরানকে! আল্লার ওপরেই ভরসা করছেন পাক প্রধানমন্ত্রী
ইমরান খান, ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 12:25 PM

ইসলামাবাদ : পাক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক অবস্থান ভালো নয়। কতদিন তিনি ক্ষমতায় থাকবেন, তা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছে, ইমরানকে হত্যার ছক কষছে কেউ বা কারা। ইমরানের তেহরিক-ই-ইনসাফের নেতা ফয়জল ভাওড়া এমনটাই দাবি করেছেন। তাঁর দাবি, পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রাণসংশয় রয়েছে। পাক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন, বুলেটপ্রুফ কাঁচ ব্যবহার করে জনসভা করার পরামর্শ দেওয়া হয়েছে ইমরান খানকে। কিন্তু ইমরান খান বলেছেন, আল্লার ইচ্ছা হলে পৃথিবী ছেড়ে চলে যাবেন তিনি।

ইমরানের বিদেশনীতি সম্পর্কে পিটিআই নেতা জানিয়েছেন, ইমরান খান কখনও কারও যুদ্ধের অংশ হবে না। প্রতিবেশী দেশের ওপর আঘাত করার জন্য পাকিস্তানের বিমানবন্দরগুলিকে কারও হাতে তুলে দেওয়া হবে না বলেও জানিয়েছেন তিনি। পাকিস্তানের নেতাদের খুন হওয়ার নজির রয়েছে। প্রকাশ্যে খুন হতে হয়েছিল পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোকে। আর এবার ইমরানের প্রাণের আশঙ্কা রয়েছে বলে জানাচ্ছে তাঁরই দল।

এ দিকে, আরও বিপাকে পড়েছেন ইমরান খান। অনাস্থা প্রস্তাব আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। ভোটাভুটি হবে আগামী ৩ এপ্রিল। আর তার আগেই বড় ধাক্কা খেয়েছে শাসক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ। বিরোধীরা তো দূর! জোটসঙ্গী মুত্তেহিদা কাওয়ামি মুভমেন্ট পাকিস্তানও হাত ছেড়েছে ইমরানের। পাকিস্তান পিপলস পার্টির সঙ্গে হাত মিলিয়েছে তারা।

ইমরান খান হলেন পাকিস্তানের তৃতীয় প্রধানমন্ত্রী, যাঁকে অনাস্থা প্রস্তাবের মুখোমুখি হতে হচ্ছে। আর পাকিস্তানের ইতিহাসে কোনও প্রধানমন্ত্রীই মেয়াদ সম্পূর্ণ করতে পারেননি। ইমরান খানের অভিযোগ, বিদেশ থেকেও তাঁকে ক্ষমতাচ্যুত করার চক্রান্ত করা হচ্ছে।

আরও পড়ুন : Fake Call Center: টানা আট ঘণ্টার ‘শিফটিং আওয়ার্স’, এক্কেবারে কর্পোরেট হাউজ! সেখান থেকেই গ্রেফতার ১৪

আরও পড়ুন: Imran Khan: আরও ‘একলা’ ইমরান, অনাস্থা প্রস্তাবে ভোটাভুটির আগেই হারালেন সংখ্যাগরিষ্ঠতাও!