Bangladesh News: আজব কাণ্ড! কেন নর্দমায় নামলেন খোদ শহরের মেয়র?

Bangladesh News: আজব কাণ্ড! কেন নর্দমায় নামলেন খোদ শহরের মেয়র?
ছবি: সংবাদ সংস্থা

Bangladesh: খোদ মেয়রের এই ধরনের কাজ সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে। সমাজমাধ্যমে এই ধরনের ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে প্রশংসায় সরব হয়েছেন অনেকে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jan 26, 2022 | 7:56 PM

ঢাকা: ভূগর্ভস্থ নর্দমার নির্মাণ কাজ চলছে। হঠাৎ করেই সকলকে তাজ্জব করে দিয়ে নর্দমা দিয়ে নেমে পড়লেন স্বয়ং মেয়র। নর্দমায় নেমে নর্দমার নির্মাণ কাজ কেমন চলছে তাও খতিয়ে দেখেন মেয়র। রাস্তার বিপরীত প্রান্তে কাজ চলা আরও একটি নর্দমাতেও একই কায়দায় নামতে দেখা যায় মেয়রকে। মঙ্গলবার বাংলাদেশের রাজধানী ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মহম্মদ আতিকুল ইসলাম রাস্তায় নেমে নর্দমা তৈরির কাজ চাক্ষুস করেন। মহম্মদপুরের বছিলা এলাকায় স্বপ্নধারা হাউজিং মূল সড়কের নর্দমা এইভাবে মেয়রকে নামতে দেখে অবাক হয়ে যান অনেকেই। আসলে লাউতলা খালের উচ্ছেদ অভিযান পরিদর্শনের জন্য সেখানে গিয়েছিলেন মেয়র, নর্দমার কাজ হতে দেখিয়ে এগিয়ে যান তিনি।

যে কারণে নালায় নেমেছিলেন মেয়র আতিক

খোদ মেয়রের এই ধরনের কাজ সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে। সমাজমাধ্যমে এই ধরনের ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে প্রশংসায় সরব হয়েছেন অনেকে। প্রথম আলোতে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে, নির্মাণের কাজ সঠিকভাবে হচ্ছে কিনা তা দেখতেই মেয়রের এই উদ্যোগ, এমনটাই জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত সচিব ফরিদ উদ্দিন।

বাংলাদেশের নাগরিকদের সমাজমাধ্যমে মেয়রের এই উদ্যোগের প্রশংসা করেছেন অনেকে। একজন লিখেছেন, “মেয়রের নর্দমায় নামাকে অনেকেই লোক দেখানো বলবেন। তবে লোক দেখাতে হলেও তাঁকে নর্দমাতে নামতে হয়েছে। বাংলাদেশের আর কোনো মেয়র এভাবে ড্রেনে নেমেছেন কি না, আমার জানা নেই।” অন্য আরেকজন আবার মেয়রের এই পদক্ষেপের জন্য পুরসভার আধিকারিকদের দায়ী করেছেন। তিনি লিখেছেন, “এই ছবি থেকে বোঝা যাচ্ছে কর্পোরেশনের আধিকারিকরা কোনও কাজ করেন না অথবা স্বয়ং আধিকারিকদের ওপর মেয়রের কোনও বিশ্বাস নেই। সেই কারণে স্বয়ং তাঁকে নিজেকে নর্দমায় নেমে কাজ দেখতে হচ্ছে।”

আরও পড়ুন: India’s Daily COVID-19 Update: সংক্রমণ সামান্য বাড়লেও ৩ লাখের নীচেই রইল দৈনিক আক্রান্তের সংখ্যা, চিন্তা মৃত্যুহার নিয়ে

আরও পড়ুন: White House greets India on Republic Day: ‘আরও শক্তিশালী হবে ভারত-আমেরিকার সম্পর্ক’, প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা জানাল হোয়াইট হাউস

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA