Bangladesh News: স্কুলে যেতে চাইছে না পঞ্চম শ্রেণির ছাত্রী, পাড়ার এক যুবকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

Bangladesh: নাবালিকার বাবা জানিয়েছে, ভয়ে তাঁর মেয়ে স্কুলে যেতে চাইছে না। বাকি অভিভাবকদের পরামর্শে তিনি স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছেন।

Bangladesh News: স্কুলে যেতে চাইছে না পঞ্চম শ্রেণির ছাত্রী, পাড়ার এক যুবকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2022 | 6:41 PM

গোপালগঞ্জ: পাড়ার এক যুবকের কারণে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়ে পঞ্চম শ্রেণির পড়ুয়া এক নাবালিকা। স্থানীয় সূত্রে খবর, ওই যুবক ক্রমাগত ওই নাবালিকাকে উত্যক্ত করত। বাংলাদেশের গোপালগঞ্জে এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে ওই নাবালিকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সাদুল্লাপুর ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে বলেই জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, ২৫ অগস্ট স্কুল থেকে ফেরার সময় পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেয় ওই যুবক। রাজি না হওয়ায় মাঝরাস্তাতেই নাবালিকার হাত ধরে টানাটানিও করে সে।

হাত ধরে টানাটানি করার সময় স্কুলছাত্রীর চিৎকার শুনে স্থানীয় বাসিন্দার ছুটে এলে অভিযুক্ত যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার পর থেকে ওই নাবালিকা আরও স্কুলে যেতে চাইছে না। নাবালিকা জানিয়েছেন, একদিন নয়, ওই যুবক প্রতিনিয়ত তাঁকে উত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। নাবালিকা বলে, “বৃহস্পতিবার সে আমাকে জোর করতে থাকে। এমনকী বাইকে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাও করে।”

নাবালিকার বাবা জানিয়েছে, ভয়ে তাঁর মেয়ে স্কুলে যেতে চাইছে না। বাকি অভিভাবকদের পরামর্শে তিনি স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছেন। নাবালিকার বাবা জানিয়েছেন স্কুল পরিচালন সমিতির সভাপতি বিষয়টি মিটিয়ে দেবেন বলে আশ্বাস দিয়েছেন। অন্যদিকে অভিযুক্ত যুবক জানিয়েছেন, তিনি কোনওভাবেই নাবালিকাকে হেনস্থা করেনি, তিনি শুধু তাঁর সঙ্গে কথা বলেছেন। এখনও অবধি এই নিয়ে কোনও মামলা রুজু হয়নি বলেই স্থানীয় থানা সূত্রে খবর। স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।