Bus Driver: বাসের মধ্যেই স্কুলের ছাত্রীদের গোপনাঙ্গের ছবি তোলার অভিযোগ, গ্রেফতার চালক

Student Assault: ওই স্কুলেরই এক ছাত্রী বাসচালক গার্নারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করে। তার পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে অভিযুক্তের ফোন পরীক্ষা করতেই গোপনে তোলা ছাত্রীদের ছবি ভিডিয়োর সন্ধান পায় পুলিশ।

Bus Driver: বাসের মধ্যেই স্কুলের ছাত্রীদের গোপনাঙ্গের ছবি তোলার অভিযোগ, গ্রেফতার চালক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 4:51 PM

পেনসিলভেনিয়া: স্কুলের ছাত্রীদের আপস্কার্ট ছবি তোলার অভিযোগে এক বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ। ৭০ বছরের ওই বাসচালকের মোবাইল থেকে ১৩৯ জন ছাত্রীর ছবি মিলেছে। এ সংক্রান্ত একাধিক ভিডিয়োও পাওয়া গিয়েছে অভিযুক্তের মোবাইলে। স্কার্টের ফাঁক দিয়ে ছাত্রীদের যৌনাঙ্গের ছবি তোলাও চেষ্টাও অভিযুক্ত করত বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনা সামনে আসতেই অভিযুক্ত চালককে বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। এক ছাত্রীর অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। তার পর গোটা বিষয় সামনে এসেছে। ঘটনাটি সম্প্রতি ঘটেছে আমেরিকার পেনসিলভেনিয়াতে।

পেনসিলভেনিয়া মার্পেল নিউটাউন স্কুল ডিস্ট্রিক্টে রয়েছে সেন্ট মেরি ম্যাগডালেন স্কুল। সেই স্কুলেরই বাসচালক ছিলেন ৭০ বছরের ব্রুস স্ট্যানলি গার্নার। তাঁর বিরুদ্ধেই স্কুলছাত্রীদের আপস্কার্ট ছবি তোলার অভিযোগ উঠেছে।

ওই স্কুলেরই এক ছাত্রী বাসচালক গার্নারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করে। তার পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে অভিযুক্তের ফোন পরীক্ষা করতেই গোপনে তোলা ছাত্রীদের ছবি ভিডিয়োর সন্ধান পায় পুলিশ। তার পর তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। আপার প্রভিন্স টাউনহল পুলিশের প্রধান ডেভিড মনটেলা বলেছেন, “ব্রুস গার্নারের কাজ কিশোরীদের নির্যাতিতায় পরিণত করেছে। ছাত্রীদের সরলতার সুযোগ নিয়ে তাঁদের গোপনীয়তা খর্ব করেছে।” তিনি আরও বলেছেন, “বিভিন্ন তথ্যপ্রমাণ জানাচ্ছে বাসচালক গার্নার ছাত্রীদের সঙ্গে আপস্কার্টের মতো অপরাধ করেছেন। এবং যৌনাঙ্গের ছবি তোলার চেষ্টা করেছেন।” মনটেলা আরও জানিয়েছেন, আপস্কার্টের অভিযোগ প্রমাণ হলেও কারণ সঙ্গে শারীরিক সম্পর্কের কোনও প্রমাণ তাঁর বিরুদ্ধে নেই।

এই ঘটনার কথা সামনে আসতেই গার্নারকে স্কুল থেকে বরখাস্ত করেছে  সেন্ট মেরি ম্যাগডালেন স্কুল কর্তৃপক্ষ। ভবিষ্যতে কোনওদিন গার্নারকে কাজের সুযোগ হবে না বলে জানানো হয়েছে স্কুলের তরফে। গার্নাসের বাসে যাওয়া কয়েক জন ছাত্রী জানিয়েছে, গার্নার নীচে ফোন ধরে থাকতেন, এবং সকলকে তার উপর দিয়ে লাফ দিয়ে যেতে বলতেন। এ ছাড়াও তাদের বাসের বসার আসনের উপর দাঁড়াতে বলে নীচে থেকে গার্নার ছবি তুলতেন বলে জানিয়েছে ওই স্কুলের বেশ কয়েক জন ছাত্রী।