USA Crime: ‘ধন্যবাদ বললে না কেন?’ ছুরি মেরে দোকানের বাইরে ব্যক্তিকে খুন

Murder Case: খারিফ জানিয়েছেন, এই নিয়ে বাকবিতণ্ডা শুরু হওয়ার কিছুক্ষণ পর থেকে হাতহাতি শুরু হয় এবং দোকানের বাইরে ওই দু'জনের মধ্য মারামারি শুরু হয়ে যায়।

USA Crime: 'ধন্যবাদ বললে না কেন?' ছুরি মেরে দোকানের বাইরে ব্যক্তিকে খুন
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 22, 2022 | 4:31 PM

নিউ ইয়র্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে ৩৭ বছর বয়সী এক ব্যক্তি এক অদ্ভূত কারণে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। উত্তপ্ত বাক্য বিনিময়ের সময়ে ধারাল অস্ত্র দিয়ে ওই ব্যক্তিকে আঘাত করা হয়েছে বলেই জানা গিয়েছে। সিবিএস নিউজে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে ‘ধন্যবাদ’ না বলার কারণে ওই ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। ব্রুকলিনের এক ধোঁয়ার দোকানে এই ঘটনাটি ঘটেছে, সংবাদ প্রতিবেদন থেকে এমনটাই জানা গিয়েছে। ফোর্থ এভিনিউয়ের পার্ক স্লোপের কাছে এই ঘটনাটি ঘটেছে। একটি ভিডিয়োতে গোটা ঘটনা ধরা পড়েছে।

প্রকাশিত ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে, সাদা টিশার্ট পরা একটি ব্যক্তির সঙ্গে এক ফুড ডেলিভারি বয়ের বাকবিতণ্ডা শুরু হয়। উত্তপ্ত বাক্য বিনিময় হাতাহাতি অবধি পৌঁছয়, সাদা টিশার্ট পরা ব্যক্তিকে তারপরই ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী খারিফ আলসাইদি সিবিএসকে বলেন, “দরজা খুলে দেওয়ার জন্য ‘ধন্যবাদ’ বলেননি, সেই কারণে এই ঘটনা ঘটেছে।” ঘটনার আরও বিবরণ দিয়ে খারিফ বলেন, “অভিযুক্ত ব্যক্তি বলেন, ‘দরজা খুলে দেওয়ার জন্য আপনি কেন ধন্যবাদ বললেন না?'”

খারিফ জানিয়েছেন, এই নিয়ে বাকবিতণ্ডা শুরু হওয়ার কিছুক্ষণ পর থেকে হাতহাতি শুরু হয় এবং দোকানের বাইরে ওই দু’জনের মধ্য মারামারি শুরু হয়ে যায়। সেই সময় সাইকেল থেকে ছুরি বের করে সাদা টিশার্টের ওই ব্যক্তিকে দিয়ে আঘাত করে অভিযুক্ত ডেলিভারি বয়। আক্রান্তের কাঁধে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছিল বলেই জানিয়েছেন ওই প্রত্যক্ষদর্শী। আমাকে ‘ছুরি মেরেছে, আমাকে ছুরি মেরেছে’ বলে চিৎকার করতে থাকেন আক্রান্ত ব্যক্তি। দোকানের সামনের রাস্তা রক্তাক্ত হয়ে গিয়েছিল। আক্রান্ত ব্যক্তিকে নিউ ইয়র্ক প্রেসবিটারিয়ান ব্রুকলিন মেথডিস্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এখনও অবধি এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। খারফি বলেন, “আমি নিজের সাধ্যমতো অভিযুক্ত ব্যক্তির হাতে থেকে ছুরি ফেলে দেওয়ার চেষ্টা করছিলাম, কিন্তু পারিনি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla