ONGC Recruitment 2022: ONGC-তে কাজের দারুণ সুযোগ, মিলবে ৬৬ হাজার টাকার বেতন, কীভাবে আবেদন করবেন?

ONGC Recruitment 2022: ওএনজিসির আহমেদাবাদ শাখার তরফে জানানো হয়েছে, সারফেস টিম ও ইঞ্জিনিয়ারিং সার্ভিসে মোট ৩৬টি শূন্যপদে নিয়োগ করা হবে। আবেদন করতে আগ্রহীরা সরাসরি ওএনজিসির ওয়েবসাইট - ongcindia.com থেকে আবেদন পত্র ডাউনলোড করতে পারেন।

ONGC Recruitment 2022: ONGC-তে কাজের দারুণ সুযোগ, মিলবে ৬৬ হাজার টাকার বেতন, কীভাবে আবেদন করবেন?
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 1:41 PM

নয়া দিল্লি: দীর্ঘ দুই বছর করোনা সংক্রমণের কারণে থমকে দাঁড়িয়েছিল দেশের অর্থনীতি। ব্যাপক মন্দা দেখা গিয়েছিল চাকরির বাজারেও। তবে সংক্রমণ কমতেই ধীরে ধীরে তৈরি হচ্ছে নতুন নতুন কর্মসংস্থানের সুযোগও। ওয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন লিমিটেড বা ওএনজিসি (ONGC)-র তরফেও একাধিক পদে নিয়োগের ঘোষণা করা হল। মোট ৩৬টি শূন্যপদে নিয়োগ করা হবে। আবেদন করার শেষ তারিখ হল ৩০ মার্চ। নিয়োগের বিস্তারিত তথ্য দেখে নিন একনজরে-

ওএনজিসির আহমেদাবাদ শাখার তরফে জানানো হয়েছে, সারফেস টিম ও ইঞ্জিনিয়ারিং সার্ভিসে মোট ৩৬টি শূন্যপদে নিয়োগ করা হবে। আবেদন করতে আগ্রহীরা সরাসরি ওএনজিসির ওয়েবসাইট – ongcindia.com থেকে আবেদন পত্র ডাউনলোড করতে পারেন। আগামী ৩০ মার্চ অবধি আবেদন করা যাবে।

শূন্যপদ-

জুনিয়র কনসালটেন্ট- ১৪টি পদ অ্যাসোসিয়েট কনসালটেন্ট- ২২টি পদ

যোগ্যতা-

সারফেস টিমে (প্রোডাকশন) জুনিয়র কনসালটেন্টট বা অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদে ই-৩ থেকে ই-৫ স্তরে অবসরপ্রাপ্ত ওএনজিসির আধিকারিকরা আবেদন করতে পারেন। তাদের অবশ্যই সারফেস ইন্সটল করার জ্ঞান থাকতে হবে।

সারফেস টিমে (ইলেকট্রিকাল) জুনিয়র কনসালটেন্টট বা অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদেও অবসরপ্রাপ্ত ওএনজিসির আধিকারিকরা আবেদন করতে পারবেন। আবেদনকারীর অবশ্যই ইলেকট্রিক্যাল সিস্টেমে দাবি মানতে হবে।

জুনিয়র কনসালটেন্ট বা অ্যাসোসিয়েট কনসালটেন্ট (ইঞ্জিনিয়ারিং) পদের জন্যও অবসরপ্রাপ্ত ওএনজিসির আধিকারিকরা আবেদন করতে পারবেন। তাদের ইঞ্জিনিয়ারিং সম্পর্কে জ্ঞান থাকতে হবে।

বেতন-

ই-৪ ও ই-৫ স্তরের অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদের বেতন ৬৬ হাজার টাকা। এছাড়া যোগাযোগের পরিষেবার জন্য সর্বাধিক ২ হাজার টাকা দেওয়া হবে।

ই-৩ স্তর অবধি জুনিয়র কনসালটেন্টদের বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা। এছাড়াও ফোনে যোগাযোগের জন্য ইনভয়েসের ভিত্তিতে সর্বাধিক ২ হাজার টাকা অবধি খরচ বহন করা হবে।

বয়সসীমা-

আবেদনকারীকে অবশ্যই ৬৫ বছরের কমবয়সী হতে হবে।

কীভাবে আবেদন করবেন?

আগ্রহী প্রার্থীদের তাদের আবেদনের স্ক্যান করা একটি কপি স্বাক্ষর করে HARGAVA_VIKAS@ONGC.CO.IN – এই ইমেইল অ্যাড্রেসে পাঠাতে হবে।

আরও পড়ুন: Indian Army Recruitment 2022: প্রায় ২০০ শূন্যপদে নিয়োগ হচ্ছে ভারতীয় সেনাবাহিনীতে, কীভাবে আবেদন করবেন জেনে নিন… 

আরও পড়ুন: WBMSC Job Vacancy: স্নাতক হলেই মিলবে পুরসভায় ৪৫ হাজার টাকার চাকরি, আবেদন করুন এখনই…