WBBSE Madhyamik 10th Class Result 2024 Date: এক ক্লিকেই আপনার মাধ্যমিকের রেজাল্ট, দেখুন TV9 বাংলার ওয়েবসাইটে

West Bengal Board Class 10 Result 2024: বৃহস্পতিবার সকাল ৯টায় সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে ফলপ্রকাশ করে মধ্য শিক্ষা পর্ষদ। সকাল ৯.৪৫ মিনিট থেকে TV9 বাংলার ওয়েবসাইটে নিজের রোল নম্বর দিয়ে রেজাল্ট দেখতে পাবেন মাধ্যমিক পরীক্ষার্থীরা।

WBBSE Madhyamik 10th Class Result 2024 Date: এক ক্লিকেই আপনার মাধ্যমিকের রেজাল্ট, দেখুন TV9 বাংলার ওয়েবসাইটে
মাধ্যমিক পরীক্ষাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 9:52 AM

কলকাতা: আজ, বৃহস্পতিবার প্রকাশিত হল মাধ্যমিকের ফলাফল। এবছর সরাসরি TV9 বাংলার ওয়েবসাইট থেকেই মাধ্যমিক পরীক্ষার্থীরা দেখতে পাবেন নিজেদের রেজাল্ট। স্কুল জীবনের প্রথম বড় পরীক্ষার রেজাল্ট এবার সরাসরি TV9 বাংলায়। বৃহস্পতিবার সকাল ৯টায় সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে ফলপ্রকাশ করে মধ্য শিক্ষা পর্ষদ। সকাল ৯.৪৫ মিনিট থেকে TV9 বাংলার ওয়েবসাইটে নিজের রোল নম্বর দিয়ে রেজাল্ট দেখতে পাবেন মাধ্যমিক পরীক্ষার্থীরা। পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্ষদের ওয়েবসাইট থেকেও মাধ্যমিক পরীক্ষার্থীরা নিজেদের রেজাল্ট দেখতে পাবেন।

এবছর মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৯ লক্ষেরও বেশি। ছাত্র জীবনের প্রথম বড় পরীক্ষা মাধ্যমিক। এবছর পরীক্ষার্থীদের সুবিধার কথা মাথায় রেখে মাধ্যমিক পরীক্ষার সময়ে বদল আনা হয়েছিল। সকাল ৯টা ৪৫ মিনিট থেকে দুপুর ১টা পর্যন্ত চলেছে পরীক্ষা। আগে এই পরীক্ষা চলত দুপুর পৌনে ১২টা থেকে দুপুর ৩টে পর্যন্ত। ২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছিল ২ ফেব্রুয়ারি। চলেছিল ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। পরীক্ষা শেষের ৮০ দিনের মাথায় প্রকাশিত হচ্ছে মাধ্যমিক পরীক্ষার ফলাফল।

TV9 বাংলার ওয়েবসাইটের পাশাপাশি মধ্য শিক্ষা পর্ষদের ওয়েবসাইট থেকেও পরীক্ষার্থীরা দেখতে পাবেন মাধ্যমিকের ফলাফল। আনুষ্ঠানিক ফল প্রকাশের দিনই পর্ষদের বিভিন্ন  ক্যাম্প অফিসগুলি থেকে মার্কশিট পেয়ে যাবে সংশ্লিষ্ট স্কুলগুলি। রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা পর্ষদের ক্যাম্প অফিসগুলিতে সকাল ১০টা থেকে মার্কশিট দেওয়া হবে স্কুল কর্তৃপক্ষের কাছে।