UP Assembly Election: ‘অখিলেশ জিতলেই ফিরবে গুন্ডারাজ, বিজেপি জিতলে শুধুই উন্নয়ন’, সতর্ক করলেন অমিত শাহ

UP Assembly Election: 'অখিলেশ জিতলেই ফিরবে গুন্ডারাজ, বিজেপি জিতলে শুধুই উন্নয়ন', সতর্ক করলেন অমিত শাহ
ছবি: সংবাদ সংস্থা

Uttar Pradesh Assembly Election: উত্তর প্রদেশে গিয়ে বাড়ি বাড়ি প্রচারে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবারও প্রচারে গিয়েছিলেন তিনি। বঙ্কে বিহারী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন বিজেরি 'নম্বর ২'।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jan 27, 2022 | 8:34 PM

মথুরা: উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন (UP Assembly Election) এবার বিজেপির কাছে বড় চ্যালেঞ্জ। যোগী রাজ্যে ক্ষমতা ধরে রাখতে মরিয়া বিজেপি। দেশের সবথেকে বড় রাজ্যে বিধানসভাতে জিতলে আগামী লোকসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে অনেকটাই এগিয়ে যাবে বিজেপি। তাই জেতা উত্তর প্রদেশ ধরে রাখতে ধর্মীয় মেরুকরণের পাশাপাশি সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবকে তীব্র আক্রমণের অস্ত্রে বারবার শান দিতে দেখা গিয়েছে বিজেপি নেতৃত্বকে। বৃহস্পতিবারও তার অন্যথা হলনা। ভোটমুখী উত্তর প্রদেশে প্রচারে গিয়ে অখিলেশকে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অমিতের অভিযোগ, উত্তর প্রদেশে অখিলেশ যাদব যদি আবার সরকারে আসে তবে রাজ্য গুন্ডারাজ ফিরে আসবে।

উত্তর প্রদেশে গিয়ে বাড়ি বাড়ি প্রচারে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবারও প্রচারে গিয়েছিলেন তিনি। বঙ্কে বিহারী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন বিজেরি ‘নম্বর ২’। প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রধান সেনাপতির অভিযোগ, সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টি জাতপাত ও পরিবারতন্ত্রকে প্রশয় দেয়। ২০১২ থেকে ২০১৭ অবধি উত্তর প্রদেশের ক্ষমতায় ছিল সমাজবাদী পার্টি। অখিলেশ ছিলেন মুখ্যমন্ত্রী। আগের সপা সরকারকেও এদিন কড়া ভাষায় আক্রমণ করেন অমিত শাহ। সমবেত জনতার উদ্দেশে শাহের প্রশ্ন, “আগে রাজ্যে গুন্ডারাজ ছিল না? বাহুবলীরা মানুষকে সমস্যায় ফেলতেন না? রাজ্যের মা-বোনদের সম্মানের সঙ্গে খেলা করা হত না… আজম খান গ্রেফতার হয়েছিলেন কিন্তু তার ক্ষেত্রে সিআরপিসির নির্দিষ্ট ধারায় মামলা করা হয়নি।”

অখিলেশ যাদব রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে বারবার বিভিন্ন সমাবেশ থেকে প্রশ্ন তুলছেন। অখিলেশকে কটাক্ষ করে হিন্দিতে শাহ বলেন, “চুল্লু ভর পানি মে ডুব মরো” শাহের দাবি, এবারে নির্বাচনে অখিলেশ যদি আবার জিতে ক্ষমতায় আসেন তবে রাজ্যে আবার ‘গুন্ডারাজ’ ফিরে আসবে, কিন্তু বিজেপি যদি আবার ক্ষমতায় আসে তবে রাজ্যে শুধুই উন্নয়ন হবে। এদিন নিজের দলের সরকার কতটা স্বচ্ছ সেকথাও সকলের সামনে তুলে ধরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, “বিজেপির আগে রাজ্য সপা ও বসপা ক্ষমতায় ছিল। সপা ও বসপা সরকার নির্দিষ্ট কিছু জাতির জন্যই কাজ করেছে। তাদের কেউ রাজ্যের সার্বিক উন্নয়নের পরিকল্পনা করেনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে যোগী আদিত্যনাথই একমাত্র সেই কাজ করেছেন। বিজেপি কোনও একটি নির্দিষ্ট জাতের দল নয়, বিজেপি সমগ্র সমাজের।”

আরও পড়ুন: Rail Recruitment protest: নিয়োগ নিয়ে বিক্ষোভ, বিহারে কোটি কোটি টাকার সম্পত্তি নষ্ট রেলের

আরও পড়ুন: Reactions on Rahul Gandhi’s Twitter Row : “জনগণ ভোট না দিলে এরপর পাপ্পু নির্বাচন কমিশনকে দায়ী করবেন” টুইটার বিতর্কে রাহুলকে খোঁচা নাগরিকদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA