লক্ষ্য নীলবাড়ি, বঙ্গে বিজেপির হয়ে ব্যাট ধরতে পারেন গৌতম গম্ভীর

এর আগে জম্মু ও কাশ্মীর জেলা প্রশাসনের কাউন্সিল নির্বাচনে প্রচারের জন্য যাওয়ার কথা ছিল গৌতম গম্ভীরের।

লক্ষ্য নীলবাড়ি, বঙ্গে বিজেপির হয়ে ব্যাট ধরতে পারেন গৌতম গম্ভীর
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 1:38 AM

নয়া দিল্লি: পাখির চোখ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১। নীলবাড়ি দখলে মরিয়া পদ্ম শিবির। একের পর এক কেন্দ্রীয় নেতা বারবার বঙ্গে এসে প্রচারে ঝড় তুলছেন। এ বার বিজেপির হয়ে বঙ্গে প্রচারে  আসতে পারেন প্রাক্তন ক্রিকেটর তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। একুশের নির্বাচনে প্রচারের যে রূপরেখা বিজেপি সাজিয়েছে, তার মধ্যেই রয়েছে গৌতম গম্ভীরকে নিয়ে এসে প্রচারে চমক দেওয়ার বিষয়ও।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে দু’বার আইপিএল জিতেছে ক্যাপ্টেন গম্ভীর। কলকাতায় তাঁর জনপ্রিয়তা রয়েছে। সেই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। এর আগে হরিয়ানা বিধানসভা নির্বাচনে প্রাক্তন হকি খেলোয়াড় সন্দীপ সিংয়ের হয়ে প্রচার করেছেন গৌতম। তবে ওই বলয়ের বাইরে বেরিয়ে এই প্রথম পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে আসতে পারেন প্রাক্তন নাইটের অধিনায়ক।

এর আগে জম্মু ও কাশ্মীর জেলা প্রশাসনের কাউন্সিল নির্বাচনে প্রচারের জন্য যাওয়ার কথা ছিল গৌতম গম্ভীরের। কিন্তু তা হয়নি, তবে এ বার অসম ও পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে প্রচারে আসার প্রবল সম্ভাবনা রয়েছে গৌতমের। গতকাল প্রার্থী তালিকা ঘোষণা হয়েছে বিজেপির তরফে। আপাতত সেখানে কোনও তারকা প্রার্থী নেই বললেই চলে। একমাত্র ময়না কেন্দ্র থেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটর অশোক দিন্দা। বিজেপি সূত্রে খবর, গতকালই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের উপস্থিতিতে বৈঠক হয়েছে। যেখানে আলোচনা হয়েছে বঙ্গ বিজেপির একুশের আগে প্রচার নিয়ে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গৌতম গম্ভীর ‘বহিরাগত’ প্রসঙ্গকে তোয়াক্কা না করেই জানিয়েছেন, তিনি যখন পশ্চিমবঙ্গে আসেন তখন বৃহত্তর পরিবারের মতো মনে করেন নিজেকে। যেখান থেকে আরও স্পষ্ট হচ্ছে গৌতম গম্ভীরের বঙ্গ প্রচারে আসার সম্ভাবনা।

আরও পড়ুন: ‘বিরোধী এজেন্টকে বুথে ঢুকতে দেব না, আমরাই কেন্দ্রীয় বাহিনী,’ হুমকি তৃণমূল নেতার