West Bengal Assembly Election 2021: বিজেপির বড় চমক: প্রার্থী হচ্ছেন মুকুল রায়, তালিকায় আরও এক সাংসদের নাম

| Edited By: | Updated on: Mar 18, 2021 | 12:33 AM

যত এগিয়ে আসছে দিন, ভোট (West Bengal Assembly Election 2021) বঙ্গে ততই বাড়ছে উত্তাপ।

West Bengal Assembly Election 2021: বিজেপির বড় চমক: প্রার্থী হচ্ছেন মুকুল রায়, তালিকায় আরও এক সাংসদের নাম
ফাইল ছবি

কলকাতা: যত এগিয়ে আসছে দিন, ভোট (West Bengal Assembly Election 2021) বঙ্গে ততই বাড়ছে উত্তাপ। প্রার্থী, তারকা প্রার্থীদের প্রচার, হেভিওয়েট প্রার্থীদের একে অপরকে আক্রমণের পাশাপাশি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে খবর আসছে রাজনৈতিক সংঘর্ষেরও। কোথাও বোমাবাজি, কোথাও গুলি-যুযুধান প্রতিপক্ষের একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠছে নিত্য। এর মধ্যে বুধবার দিল্লির সদর দফতরে বৈঠকে বসে পরবর্তী দফাগুলির প্রার্থী তালিকা তৈরি শুরু করেছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, সেই তালিকাতেও বেশ কিছু চমক থাকতে চলেছে। যার মধ্যে অন্য়তম মুকুল রায়ের ভোট রাজনীতিতে ক্যামব্যাক। এ ছাড়া আরও বিজেপি সাংসদদের টিকিট দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 17 Mar 2021 11:26 PM (IST)

    বিজেপির প্রার্থী তালিকায় মুকুর রায়-সহ আরও এক সাংসদের নাম!

    মাস দুয়েক আগেই তিনি বলেছিলেন, ‘আমি ভোটে লড়ব না।’ তবে বিজেপির শীর্ষ নেতৃত্বের ইচ্ছাতে সেই বক্তব্যকে পিছনে ফেলে আসন্ন বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) ভোট যুদ্ধে নামতে চলেছেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy)। সূত্রের খবর, এ দিন দীন দয়াল মার্গে বিজেপির কেন্দ্রীয় দফতরে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিজেপি সূত্রে খবর, কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভা আসন থেকে ভোটে লড়তে পারেন মুকুল রায়। বিজেপির আরও আরও এক সাংসদের নামও প্রার্থী তালিকায় থাকছে বলে খবর সূত্রের।

    বিস্তারিত পড়ুন: বিজেপির বড় চমক: প্রার্থী হচ্ছেন মুকুল রায়, তালিকায় আরও এক সাংসদের নাম

  • 17 Mar 2021 09:31 PM (IST)

    আরও ৪ আসনে প্রার্থী দিল বিজেপি, ভোট ময়দানে নামছেন না দিলীপ, মুকুল কী করবেন?

    বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election 2021) উপলক্ষে আরও ৪ টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপি (BJP)। কেন্দ্রীয় বিজেপির পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে এ দিন নতুন চার প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এই চারজন হলেন, বর্ধমান পূর্ব থেকে চন্দন মণ্ডল, ফলতা থেকে বিধান পাড়ুই, উলুবেড়িয়া দক্ষিণ থেকে পাপিয়া অধিকারী ও জগদবল্লভপুর থেকে অনুপম ঘোষ। মূলত তৃতীয় দফার নির্বাচনে যে ৪ টি নাম বাকি ছিল সেগুলিই প্রকাশ করা হয়েছে।\

    বিস্তারিত পড়ুন: ভোটে লড়ছেন না দিলীপ, আরও ৪ আসনে প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির

  • 17 Mar 2021 08:20 PM (IST)

    যৌথ পরিবারে একজন চোর হলে পরিবারকে দোষ দেবেন না: শতাব্দী রায়

    ওন্দা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অরূপ খাঁ (Arup Khan)-এর সমর্থনে রতনপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে বক্তব্য রাখেন তৃণমূলের তারকা সাংসদ। সেখানে তৃণমূলকে 'বৃহৎ পরিবার' বলে বর্ণনা করেন তিনি। এর পরেই তাঁর মন্তব্য, "একটি যৌথ পরিবারের একটি ছেলে যদি চোর হয়, অসৎ হয়, তাহলে সেই পরিবারকে দোষ দেবেন না।'' সাম্প্রতিক সময়ে বেশ কিছু দুর্নীতির ঘটনায় তৃণমূলের একাধিক নেতার নাম জড়ানো প্রসঙ্গে 'বৃহৎ তৃণমূল পরিবার'কে দোষী না করার আবেদন জানালেন বীরভূমের তৃণমূল সাংসদ।

    বিস্তারিত পড়ুন: যৌথ পরিবারে একজন চোর হলে পরিবারকে দোষ দেবেন না: শতাব্দী রায়

  • 17 Mar 2021 08:12 PM (IST)

    দেগঙ্গা ও মধ্যমগ্রামে লড়ছে আইএসএফ, আরও ১৪ আসনে প্রার্থী সংযুক্ত মোর্চার

    ভোট (West Bengal Assembly Election 2021) হচ্ছে আট দফায়। তাই ধাপে ধাপে প্রার্থী তালিকা প্রকাশ পাওয়া অব্যাহত। বুধবার আইএসএফ (ISF) ৪ টি, কংগ্রেস (Congress) ২ টি এবং বামফ্রন্ট (CPIM) ৯ টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। বামেদের পক্ষ থেকে এ দিন ধূপগুড়ি আসনে ড. প্রদীপ কুমার রায়, ময়নাগুড়ি আসনে নরেন্দ্র চন্দ্র রায় (আরএসপি), দার্জিলিংয়ে গৌতমরাজ রাই, কার্শিয়াংয়ে উত্তম শর্মা, সামশেরগঞ্জে মোদস্সার হোসেনের নাম চূড়ান্ত করা হয়েছে।

    বিস্তারিত পড়ুন: আরও ১৫ আসনে প্রার্থীদের নাম ঘোষণা সংযুক্ত মোর্চার

  • 17 Mar 2021 07:21 PM (IST)

    বামপন্থীদের তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান মমতার

    একুশের বঙ্গ যুদ্ধে (West Bengal Assembly Electoion 2021) সরকার তৈরির চাবিকাঠি কি তবে ৭ শতাংশের হাতে? প্রথম দফার ভোটে ১০ দিন আগে এই প্রশ্নটা উঠত না। কিন্তু উঠল, কারণ ইস্তাহার প্রকাশের সময় বামপন্থীদের (CPIM) তৃণমূলকে (TMC) ভোট দেওয়ার আবেদন জানিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

    বিস্তারিত পড়ুন: ‘ক্ষমতায় আসতে পারবেন না, তাই ভোটটা তৃণমূলকে দিন’, বামপন্থীদের বার্তা মমতার

  • 17 Mar 2021 07:04 PM (IST)

    TMC Manifesto 2021: বছরে সাধারণ পরিবারকে ৬ হাজার, ওবিসি-তপসিলিদের ১২ হাজার টাকা ভাতা

    লক্ষ্য 'সোনার বাংলা', তাই মানুষের চাহিদার সঙ্গে তাল মিলিয়েই তৈরি হবে বিজেপি (BJP)-র নির্বাচনী ইস্তেহার (Manifesto)। তাতে থাকছে বেকারদের চাকরি, পশ্চিমবঙ্গের শিল্প, নারী নিরাপত্তা, গরিবদের জন্য পাকা বাড়ি, দলিত ও মতুয়া সম্প্রদায়ের জন্য পেনশনের ব্যবস্থা-সহ একাধিক প্রতিশ্রুতি। একুশের বিধানসভা নির্বাচনকে (West Bengal Assembly Election 2021) সামনে রেখে বুধবারই সামনে এসেছে তৃণমূল (TMC)-এর ইস্তেহার। এদিনই জানা গেল বিজেপির ইস্তেহার প্রকাশের সম্ভাব্য দিন। জানা গিয়েছে প্রথম দফা ভোটের ছিক ৬ দিন আগে আগামী ২১ মার্চ প্রকাশিত হবে বিজেপির নির্বাচনী ইস্তেহার। কী কী থাকছে তাতে?

    বিস্তারিত পড়ুন: মিশন ‘সোনার বাংলা’, কী কী থাকছে বিজেপির ইস্তেহারে?

     

  • 17 Mar 2021 06:02 PM (IST)

    একুশের যুদ্ধে ইস্তেহার প্রকাশ তৃণমূলের, রাজ্যের সব পরিবারের আয় নিশ্চিত ভাতার ব্যবস্থা

    গত রবিবার প্রকাশ পাওয়ার কথা ছিল। তবে মমতা বন্দ্যোপাধ্যায় দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ায় পিছিয়ে গিয়েছিল সেই কর্মসূচি। বুধবার কালীঘাটের বাড়ি থেকেই একুশের বিধানসভা নির্বাচনের ইস্তাহার প্রকাশ করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলা, হিন্দি, ইংরাজি , অলচিকি ও নেপালি এই পাঁচ ভাষায় ইস্তাহার প্রকাশ করে তৃণমূল। একনজরে দেখুন কী কী রয়েছে তৃণমূলের ইস্তাহারে..

    বিস্তারিত পড়ুন: TMC Manifesto 2021: বছরে সাধারণ পরিবারকে ৬ হাজার, ওবিসি-তপসিলিদের ১২ হাজার টাকা ভাতা

  • 17 Mar 2021 05:10 PM (IST)

    কাঁথিতে মোদীর সভায় থাকছেন শিশির, জানালেন শুভেন্দু

    ছেলে যা বলবে, নিজের রাজনৈতিক গাড়ির চাকাও সেই পথেই গড়াবেন তৃণমূলের (TMC) বরিষ্ঠ সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। এ কথা তিনি নিজে আগেই জানিয়েছিলেন। তারপর থেকেই জল্পনা শুরু হয়, তবে কি কাঁথির সাংসদও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সভায় যোগ দেবেন! সেই জল্পনার নিরসন করে এ দিন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) জানিয়ে দিলেন, নমোর সভায় হাজির থাকবেন তাঁর বাবা।

    বিস্তারিত পড়ুন: কাঁথিতে মোদীর সভায় থাকবেন শিশির, জল্পনায় সিলমোহর শুভেন্দুর

  • 17 Mar 2021 04:08 PM (IST)

    অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে 'ঠান্ডা মাথায় খুনের' অভিযোগ, কমিশনে নালিশ বিজেপির

    বীরভূমের তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)-সহ একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে ‘ঠান্ডা মাথায় খুন’ করার অভিযোগ তুলল বিজেপি (BJP)। বীরভূমের এই দৌর্দণ্ডপ্রতাপ নেতার নামে অভিযোগ তুলে এ দিন নির্বাচন কমিশনের (Election Commission) দ্বারস্থ হয়েছে গেরুয়া শিবির। নিহতের পরিবারকে শাসকদলের পক্ষ থেকে হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ তোলা হয়েছে।

    বিস্তারিত পড়ুন: কর্মীকে ‘ঠান্ডা মাথায় খুন’, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ বিজেপি

  • 17 Mar 2021 03:12 PM (IST)

    বাঁকুড়ার শালতোড়ায় রোড শো অভিষেকের

    বাঁকুড়ার শালতোড়ায় রোড শো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তৃণমূল প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার করছেন তিনি। শালতোড়ার তৃণমূল প্রার্থী এবার সন্তোষ মণ্ডল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ফলাফলের ভিত্তিতে বিধানসভাওয়াড়ি হিসাবে এই কেন্দ্রেও বিজেপি এগিয়ে।

  • 17 Mar 2021 02:54 PM (IST)

    Mamata in Lalgarh: নেতাইতে যারা খুন করেছিল, তারাই আজ বিজেপি করছে: মমতা

    সিপিএমকে ভোট দিয়ে ভোটটা নষ্ট করবেন না। লালগড়ে গিয়ে এমনটাই আর্জি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'নেতাইতে যারা খুন করেছিল, সিপিএমের সেই হার্মাদরাই আজ বিজেপি করছে। সিপিএমের হাতে মার খাওয়ার কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, আবার আমাকে মেরে ফেলতে চাওয়া হচ্ছে। তবে তাঁর কথায়, 'আমার নিজের পায়ের জন্য আমার ততটা কষ্ট হয় না, মানুষের কষ্ট দেখে আমার বেশি কষ্ট হয়। ঝাড়গ্রামের জন্য কী কী করেছেন সেই খতিয়ানও দেন তিনি।

  • 17 Mar 2021 01:48 PM (IST)

    মনোনয়নপত্র জমা দিলেন বিমান বন্দ্যোপাধ্যায়

    বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা বিধানসভার বিদায়ী স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় প্রথমে বারুইপুরের বিশালক্ষী মন্দিরে পুজো দেন। পরে বারুইপুর মহকুমা শাসকের দফতরে যান। মহকুমা শাসক সুমন পোদ্দারের হাতে মনোনয়নপত্র জমা দেন।

  • 17 Mar 2021 01:40 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: হোটেল থেকে খাবার আনিয়ে খায়, তফসিলিদের তৈরি খাবার সাজিয়ে রাখে

    বিজেপি নেতারা কখনও কখনও আসেন। ফাইভ স্টার হোটেল থেকে খাবার আনিয়ে খান। একটা তফশিলি গ্রামবাসীকে বলে তোমার ঘরটা ভাড়া দেবে। ৫ হাজার টাকা দেয় তাদের। তাঁদের বাড়িতে বসে খাবে, লোক দেখাবে। খায় কিন্তু হোটেল থেকে আনা খাবারটাই। শুধু গ্রামবাসীদের তৈরি করা খাবার সাজিয়ে রাখে। এটা তফসিলিদের অপমান। : মমতা

  • 17 Mar 2021 01:37 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: ঝাড়গ্রামে শিল্প হোক, আমি চাই

    ঝাড়গ্রামে সার্কিট ট্যুরিজম কাজ চলছে। আমি চাই এখানে অনেক শিল্প হোক। মানুষ ঝাড়গ্রাম, গোপীবলভপুর, লালগড়কে দেখতে আসুক। সিপিএমকে একটা ভোট দিয়েও নষ্ট করবেন না। কোনও বুথে রিগিং হতে দেবেন না।  : মমতা

  • 17 Mar 2021 01:29 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: কোমরে বেল্ট পরে ঘুরি

    আমাকে সারাজীবন মেরেছে। আগে মারত সিপিএম, এখন মারে বিজেপি। সিপিএমের হার্মাদরা এখন বিজেপিতে। আমার মাথা ভেঙে দিয়েছে, আমার কোমরে চোট, বেল্ট পরে ঘুরি। বিজেপিরা লুঠেরারা এলে রুখে দাঁড়ান: মমতা

  • 17 Mar 2021 01:29 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: আমরা বিনামূল্যে ভ্যাকসিন দিতে চেয়েছিলাম, মোদী রাজি হননি

    আমরা সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দিতে চেয়েছিলাম। আমরা চিঠি দিয়েছিলাম। বলেছিলাম ভ্যাকসিনের টাকা আমরা দিয়ে দেব। কথা শোনেনি মোদী সরকার। বিহারে টিকার প্রতিশ্রুতি দিয়েছিল। এখনও বিহারে মানুষ টিকা পাননি। : মমতা

  • 17 Mar 2021 01:28 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: দুয়ারে সরকার দরজায় খাবার পৌঁছবে

    বিনা পয়সায় রেশন দিই। আগামি দিন আপনাদের রেশনে যাওয়ার দরকার নেই। দুয়ারে সরকার দরজায় দরজায় খাবার পৌঁছে দিয়ে আসবে।

  • 17 Mar 2021 01:21 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: দুঃশাসনের ফ্যাক্টরি বিজেপি

    দুঃশাসনের ফ্যাক্টরি বিজেপি। আমাদের চোর বলে! সবচেয়ে বড় দুর্নীতিবাজ বিজেপি। বিজেপি ঝাড়গ্রামের মানুষদের সমস্যার কথা জানে না। আপনাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল। এবার আপনারা শূন্য করে দিন।

  • 17 Mar 2021 01:20 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: ঝাড়গ্রাম আজ জঙ্গলসুন্দরী

    বাগদিদের জন্য আমরা বাগদি উন্নয়ন বোর্ড তৈরি করেছি। বাউরিদের জন্য বাউরি বোর্ড তৈরি করেছি। মাহাতোদের জন্য কুর্মি বোর্ড তৈরি করেছি। বিরসা-মুণ্ডা আমাদের প্রাণের সম্পদ। উন্নয়নের নিরিখে ঝাড়গ্রাম আজ জঙ্গলসুন্দরী: মমতা

  • 17 Mar 2021 01:19 PM (IST)

    Mamata Banerjee In Gopiballavpur: বিজেপি মিথ্যা কথা বলে ভোট নিয়েছিল

    গোয়ালতোড়ে রিগিং হয়েছিল। মিথ্যা কথা বলে ভোট নিয়েছিল ওরা। বিজেপি আদিবাসীদের সম্মান দিতে জানে না। লোকসভা নির্বাচনে আমরা হেরেছিলাম ঝাড়গ্রামে। কীভাবে বিজেপি জিতেছিল, আমরা তা জানি: মমতা

  • 17 Mar 2021 11:59 AM (IST)

    বাড়ি না-পসন্দ, আপাতত ১৯-২০ মার্চ নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা

    মমতা বন্দ্যোপাধ্যায়ের  (Mamata Banerjee) ১৯-২০ মার্চের নন্দীগ্রাম (Nandigram) সফর আপাতত অনিশ্চিত। সূত্রের খবর, ভোটের (West Bengal Assembly Election 2021) একেবারে আগেই নন্দীগ্রাম যাবেন নেত্রী। নন্দীগ্রামে ভোট দ্বিতীয় পর্যায়ের ১ এপ্রিল। ১৯-২০ মার্চ নন্দীগ্রামে নির্বাচনী কর্মসূচি ছিল তৃণমূল সুপ্রিমোর। কিন্তু সূত্র মারফৎ জানা যাচ্ছে, নন্দীগ্রামে এখনই যেতে পারছেন না নেত্রী। সফর বাতিলের কারণ সম্পর্কে জানা গিয়েছে, পায়ে চোট থাকার কারণে দোতলার বাড়িতে উঠতে পারবেন না নেত্রী।

    বিস্তারিত পড়ুন: ১৯-২০ মার্চ নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা, যেতে পারেন একেবারে ভোটের ঠিক প্রাক লগ্নে

  • 17 Mar 2021 11:16 AM (IST)

    দিলীপ আগ্রহী, নিমরাজি মুকুল!

    একুশের হাইভোল্টেজ (West Bengal Assembly Election 2021) নির্বাচনে প্রার্থী হতে পারেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), মুকুল রায়ও (Mukul Roy)। সূত্রের খবর, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব দিলীপ ঘোষ ও মুকুল রায়কে প্রার্থী করার কথা ভাবছে। সেক্ষেত্রে দুই নেতার সঙ্গেই আলোচনা করবেন তাঁরা।

    সূত্রের খবর, নদিয়া থেকে প্রার্থী হতে পারেন দিলীপ ঘোষ। দলের নির্দেশ মেনে প্রার্থী হতে আগ্রহী দিলীপ ঘোষ। তবে মুকুল রায় এখনও প্রার্থী হওয়ার ব্যাপারে ইতিবাচক কোনও ইঙ্গিত দেননি বলে খবর। শীর্ষ নেতৃত্ব তাঁকে প্রার্থী করার ব্যাপারে নিশ্চিত। মুকুল রায় ইতিবাচক ইঙ্গিত দিলেই তাঁর নির্বাচনী কেন্দ্র নিয়ে ভাবনাচিন্তা করা হবে।

  • 17 Mar 2021 10:44 AM (IST)

    তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে 'বোমাবাজি'

    খাস কলকাতায় তৃণমূলের পার্টি অফিসের সামনে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। তির বিজেপির দিকে। ঘটনায় জখম হয়েছেন ১ তৃণমূল কর্মী। উদ্ধার ১০-১২ টি বোমা। ফুলবাগান কাঁকুড়গাছি এলাকার ঘটনা।

    মঙ্গলবার রাত প্রায় পৌনে ১১ টা নাগাদ ফুলবাগান থানা এলাকার কাঁকুড়গাছিতে দলীয় কার্যালয়ের সামনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন তৃণমূল কর্মীরা। থানায় খবর দেওয়া হয়। উদ্ধার ব্যাগ ভর্তি বোমা। ১০ থেকে ১২ টি বোমা উদ্ধার হয়েছে বলে খবর পুলিশ সূত্রে। এলাকা থেকে একটি বাইক বাজেয়াপ্ত করা হয়েছে। এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী, আতঙ্ক এলাকায়।

  • 17 Mar 2021 08:34 AM (IST)

    চাঁপদানিতে গুলিবিদ্ধ বিজেপি কর্মী

    বিজেপি কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। মঙ্গলবার রাত ন'টা নাগাদ ঘটনাটি ঘটে হুগলির চাঁপদানি এলাকায়।গুলিবিদ্ধ বিজেপি কর্মীর নাম প্রশান্ত রায়।তার ডান হাতে গুলি লাগে।বিজেপি সূত্রে খবর রাতে পার্টি অফিস থেকে বাড়ি ফেরার পথে তার বুক লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। তিনি সরে যাওয়ায় গুলি তাঁর ডান হাতে লাগে। তাঁকে চন্দননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Published On - Mar 18,2021 12:31 AM

Follow Us: