ভোটের আগের রাতেই উত্তপ্ত কেশপুর, খুন তৃণমূলকর্মী

রাতের অন্ধকারে ছুরি মেরে পালায় কেউ বা কারা। হাসপাতালেই মৃত্যু হয়েছে তাঁর।

ভোটের আগের রাতেই উত্তপ্ত কেশপুর, খুন তৃণমূলকর্মী
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 8:31 AM

কেশপুর: কিছুক্ষণের মধ্যেই শুরু হবে দ্বিতীয় দফার (2nd phase) ভোটগ্রহণ প্রক্রিয়া। আর তার আগের রাত থেকেই রক্তাক্ত কেশপুর (Keshpur)। ছুরির আঘাতে মৃত্যু তৃণমূলকর্মীর (TMC worker)। স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের পরিস্থিতি তৈরি হয়েছে কেশপুরে। এত সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকা সত্ত্বেও কীভাবে এরকম একটি ঘটনা ঘটল, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

মৃত কর্মীর নাম উত্তম দোলুই। অভিযোগ ভোটের আগে রাতের অন্ধকারে ওই তৃণমূলকর্মীকে ছুরি মেরে পালায় এক দল দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় উত্তম দোলুইকে প্রথমে কেশপুর হাসপাতালে ভর্তি করা হয়, পরে তাঁকে মেদিনীপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বিজেপির দিকে। অন্য দিকে বিজেপির দাবি, তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ফলেই এই ঘটনা। ঘটনায় আট জনকে গ্রেফতার করা হয়েছে। মৃতের পরিবারের দাবি, রাতে বিজেপি কর্মীদের সঙ্গে বচসা বাঁধে। তারপরই তাঁকে ছুরি দিয়ে আঘাত করা হয়। বুধবার রাতে তৃণমূলের দলীয় অফিস থেকে ফেরার সময় এই ঘটনা ঘটে। মূল অভিযোগ বিজেপি কর্মী সুশান্ত দলুইয়ের বিরুদ্ধে। উত্তম দোলুইয়ের পাশের বাড়িতেই থাকেন তিনি।

ভোটের সারাদিনের সব আপডেট জানতে ক্লিক করুন: West Bengal Election 2021 Phase 2 Voting LIVE: ‘১০০ বুথে এজেন্ট নেই মমতার’, ভোট দিতে যাওয়ার পথে বললেন শুভেন্দু 

বিজেপির দাবি, রাতের অন্ধকারে তাঁদের কর্মীদের ওপরই হামলা চালাতে চেয়েছিল তৃণমূল, ভুলবশত নিজেদের কর্মীকে আঘাত করেছে।