মা হলেন অনিতা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন রোহিত

আগেই এক সাক্ষাৎকারে অনিতা জানিয়েছিলেন, ছেলে হলে তার নাম রাখতে চান রবি। কারণ রোহিতের বাবার নাম ছিল রবি। অনিতা সন্তানসম্ভবা হওয়ার কিছুদিন পরেই তিনি প্রয়াত হন। ভবিষ্যৎ প্রজন্মকে দেখে যেতে পারেননি তিনি।

মা হলেন অনিতা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন রোহিত
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 3:53 PM

মা হলেন বলি অভিনেত্রী (Actress) অনিতা হাসনন্দানি (Anita Hassanandani)। মঙ্গলবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। অনিতার স্বামী রোহিত রেড্ডি তাঁদের প্রথম সন্তান জন্মের পরই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন। বাবা হওয়ার জার্নি শুরু হল বলে নিজেকেই শুভেচ্ছা জানিয়েছেন রোহিত।

নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানিয়েছেন হিন্দি টেলি ইন্ডাস্ট্রির বহু তারকা। ভারতী সিং, ঋদ্ধি ডোগরা, রাহুল শর্মা, নকুল মেহেতার মতো অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। অনিতা এবং তাঁর সন্তানকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন একতা কাপুর। সেখান থেকে অনিতাকে সঙ্গে নিয়েই ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Rohit Reddy (@rohitreddygoa)

লকডাউনের মধ্যেই সন্তানসম্ভবা হয়েছিলেন অনিতা। প্রেগন্যান্সি পিরিয়ডের প্রথম দিকে গৃহবন্দি থাকার সময় কিছুটা সমস্যা হলেও পরে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছিলেন তিনি। কখনও তাঁর জন্য রোহিতের রান্না, কখনও বা চিকিৎসকের কাছ থেকে ফেরার ভিডিও অনিতা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বেবি শাওয়ারের ছবিও সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

আপাতত অনিতার প্রায়োরিটি সন্তান এবং সংসার। ছেলে কিছুটা বড় হওয়ার পর ফের কাজে ফিরতে চান তিনি। আগেই এক সাক্ষাৎকারে অনিতা জানিয়েছিলেন, ছেলে হলে তার নাম রাখতে চান রবি। কারণ রোহিতের বাবার নাম ছিল রবি। অনিতা সন্তানসম্ভবা হওয়ার কিছুদিন পরেই তিনি প্রয়াত হন। ভবিষ্যৎ প্রজন্মকে দেখে যেতে পারেননি তিনি। সে কারণেই ছেলে হলে দাদুর নামে নাম রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন দম্পতি।

আরও পড়ুন, কেন টেডি পছন্দ? শেয়ার করলেন প্রমিতা, ঐন্দ্রিলা, স্বস্তিকা