লন্ডনের রেঁস্তোরায় কলকাতার বিরিয়ানির স্বাদ নিলেন অ্যান্ট ম্যান

র্জিলিং এক্সপ্রেসে অ্যান্ট ম্যানকে হঠাৎ দেখে বেশ চমকে উঠেছিলেন আসমা।

লন্ডনের রেঁস্তোরায় কলকাতার বিরিয়ানির স্বাদ নিলেন অ্যান্ট ম্যান
পলের সঙ্গে আসমা
TV9 Bangla Digital

| Edited By: megha

Sep 02, 2021 | 9:08 PM

বিদেশের মাটিতে বসে যদি দেশি খাবারের স্বাদ পাওয়া যায় তার কোনও তুলনা হয় না। কিন্তু এমন যদি হয় কোনও হলিউড সেলেব বিদেশের মাটিতে ভারতীয় খাবার খেয়ে অর্ধ বাঙালি হয়ে যান তাহলে কেমন হবে বিষয়টি! এরকমই একটা ঘটনা ঘটেছে লন্ডনে এবং সেই ছবিই আলোড়ন ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।

হলিউড অভিনেতা পল রুড তাঁর অ্যান্ট ম্যান চরিত্রের জন্য বেশ বিখ্যাত। আমেরিকার সুপার হিরো সেই অ্যান্ট ম্যান অর্থাৎ অভিনেতা পল রুড লন্ডনের এক রেঁস্তোরায় খেলেন কলকাতার দম বিরিয়ানি। তাঁরই এই বিরিয়ানি প্রেমের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

লন্ডনে অবস্থিত সেই ভারতীয় রেস্তোরাঁর নাম ‘দার্জিলিং এক্সপ্রেস’ এবং রেঁস্তোরার মালিক হলেন শেফ আসমা খান। দার্জিলিং এক্সপ্রেসে অ্যান্ট ম্যানকে হঠাৎ দেখে বেশ চমকে উঠেছিলেন আসমা। সেখানে তিনি খান কলকাতার দম বিরিয়ানি। যদিও এটা প্রথমবার নয়, এর আগেও পল রুড গিয়েছিলেন আসমার দার্জিলিং এক্সপ্রেসে।

আসমা পলের সাথে ছবি ট্যুইটারে শেয়ার করে লিখেছেন যে ‘@Darjeelingldn আবারও আপনাকে স্বাগত পল রুড! আজ আমাদের #বিরিয়ানি সুপার ক্লাব ছিল এবং আমি পলকে #কলকাতার দম বিরিয়ানি পরিবেশন করে খুব খুশি’।

লন্ডনে ২০১৭ সালে ‘দার্জিলিং এক্সপ্রেস’ নামক রেস্তোরাঁটি খোলেন আসমা খান। তাঁর এই ‘দার্জিলিং এক্সপ্রেস’ নেটফ্লিক্সের ‘শেফস টেবিল’-এ দেখানো হয়েছিল এবং তিনিই একমাত্র বিদেশী শেফ যিনি এই শোতে ছিলেন। তাঁর এই রেস্তোরাঁর বিশেষ আকর্ষণ হল এখানে শুধুমাত্র মহিলারা কাজ করেন এবং তাঁরা কেউই প্রশিক্ষিত শেফ নন। আসমা নিজেও প্রশিক্ষিত শেফ নন। কিন্তু তাঁর রেস্তোরাঁর খ্যাতি দিক দিক ছড়িয়ে পড়েছে বহু আগেই।

আরও পড়ুন: রিয়ার মতো শেহনাজকে ‘বলির পাঁঠা’ বানাবেন না: আর্জি ভক্তদের

আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে অবশেষে মুখ খুললেন নেহার স্বামী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla