Amitabh Bachchan: কঙ্গনার প্রশংসা করেও পোস্ট মুছলেন অমিতাভ, একঘরে হওয়ার ভয়?

Amitabh Bachchan: বলিউডকে ডেকেছেন 'বুলিউড' হিসেবে। 'ধকড়' কঙ্গনা অভিনীত ছবি। সেই কারণ 'একঘরে' হওয়ার ভয়েই কি পোস্ট মুছলেন অমিতাভ?

Amitabh Bachchan: কঙ্গনার প্রশংসা করেও পোস্ট মুছলেন অমিতাভ, একঘরে হওয়ার ভয়?
একঘরে হওয়ার ভয়?
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 9:26 PM

কঙ্গনা রানাওয়াতের প্রশংসা করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেছিলেন কঙ্গনার আগামী ছবি ‘ধকড়’-এর একটি গানের টিজার। কিন্তু কিছুক্ষণ পরই সেই পোস্ট সরিয়ে নেন অমিতাভ বচ্চন। কেন? কী এমন ঘটল যে শুভেচ্ছা জানিয়েও সেই পোস্ট মুছে ফেলতে হল অমিতাভ বচ্চনকে?

ইনস্টাগ্রামে ‘ধকড়’-এর একটি পোস্ট শেয়ার করে অমিতাভ লেখেন, “সব শুভেচ্ছা পাঠালাম”। সঙ্গে জুড়ে দেন একটি ‘থাম্বস আপ’ ইমোজি। একই সঙ্গে ট্যাগ করেন ছবির সমস্ত অভিনেতাদেরও। এঁদের মধ্যে রয়েছে কঙ্গনা রানাওয়াত, অর্জুন রামপাল, দিব্যা দত্তসহ অন্যান্য। কিন্তু কিছুক্ষণ পরেই তাঁর সেই পোস্ট আর দেখতে পাওয়া যায় না।

ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে কার্যত ‘একঘরে’ কঙ্গনা। নিজের মন্তব্যের কারণে বন্ধুত্ব হারিয়েছেন বহু। ইন্ডাস্ট্রিকে আখ্যা দিয়েছেন ‘নেপোটিজমের আঁতুড়ঘর’ হিসেবে বলিউডকে ডেকেছেন ‘বুলিউড’ হিসেবে। ‘ধকড়’ কঙ্গনা অভিনীত ছবি। সেই কারণ ‘একঘরে’ হওয়ার ভয়েই কি পোস্ট মুছলেন অমিতাভ? সেই সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছে না কঙ্গনার ভক্তরা। অনেকে আবার মনে করছেন ওই টিজারে কঙ্গনার স্বল্প পোশাক নাকি অমিতাভ-সুলভ নয়। তাই প্রথমটায় শেয়ার করলেও পরবর্তীতে নিজের ইমেজের উপর প্রভাব ফেলতে পারে ভেবে সেই পোস্ট মুছে দেন অমিতাভ। যদিও ঠিক কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন বিগ-বি তা নিয়ে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে।

আগামী ২০ মে মুক্তি পাচ্ছে কঙ্গনা অভিনীত এই ছবি। ছবির ঝলক বলছে পুরদস্তুর অ্যাকশন ছবি। সঙ্গে নজর কেড়েছে মুখ্য ভূমিকায় কঙ্গনার ভরপুর অ্যাকশন। কঙ্গনাকে এই অবতারে দেখে পছন্দই হয়েছে তাঁর ভক্তদের। অভিনেত্রীর আগের বেশ কিছু ছবি বক্সঅফিসে সে ভাবে দাগ কাটতে পারেনি। নতুন এই ছবি দর্শক-মনে দাগ কাটতে পারে কিনা তা বলবে সময়।