Social Media Trolling: মদ্যপান-বিকিনি-বেলিফ্যাট-ঘনিষ্ট দৃশ্যে আমির কন্যা, ট্রোলাররা কি ক্লান্ত! পাল্টা ট্রোল ইরার

Social Media Trolling: মদ্যপান-বিকিনি-বেলিফ্যাট-ঘনিষ্ট দৃশ্যে আমির কন্যা, ট্রোলাররা কি ক্লান্ত! পাল্টা ট্রোল ইরার

Ira Khan: ইরা কাউটে এক চুলও ছাড়তে নারাজ, তা প্রমাণ করতে দুবারও ভাবেননি। সোশ্যাল মিডিয়ায় ইরার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 15, 2022 | 3:32 PM

আমির খান কন্যা বলে কথা। বরাবরই তিনি স্পষ্টভাষী। সাফ কথা খুলে বলতে তিনি দুবার ভাবেন না। মানসিক স্থিতি হোক বা পারিবারিক কোনও প্রসঙ্গ হোক, সোশ্যাল মিডিয়া ট্রোল হোক বা ব্যক্তিগত কোনও বিষয়, সপাট জবাবে তিনি সিদ্ধ হস্ত। তাই এবার ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে উল্লাসের একগুচ্ছ ছবি শেয়ার করলেন ইরা খান। সদ্য তাঁর জন্মদিনের সেলিব্রেশন নিয়ে সোশ্যালস মিডিয়ার পাতায় গুঞ্জণ তুঙ্গে। প্রসঙ্গ একটাই, আমির কন্যার এ কেমন রূপ। সুইমিং পুলে মস্তি থেকে শুরু করে মদ্যপান, বন্ধুদের সঙ্গে বিকিনি পরে ঘনিষ্ট দৃশ্যে সকলের নজর কাড়া সহ একাধিক কারণ দেখিয়ে নেটিজেনরা কটাক্ষ করতে পিছপা হননি।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

তবে সেই ট্রোল্ড পর্ব ইতি হতেই উষ্কে দিল এবার খোদ ইরা। সোশ্যাল মিডিয়ায় আরও একগুচ্ছ ছবি শেয়ার করে সপাট জানালেন যে জন্মদিনের ছবিতে কি ট্রোল পর্ব ইতি! তবে এবার রইল কিছু নতুন সংযোজন। বর্তমানে সেলেব দুনিয়া খুব একটা ট্রোলিংকে গুরুত্ব দেননা, তা বারে বারে প্রমাণিত, ট্রোল বা কটুকথাকে কানে না তুলে যে যাঁর মত নিজের ছন্দে কাজ করাকেই প্রধান্য দিচ্ছে বর্তমানে। যদিও নেটিজেনদের থামানো এক কথায় অসাধ্য বিষয়।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

এই খবরটিও পড়ুন

তবুও পাল্টা জবাবে যে ইরা কাউটে এক চুলও ছাড়তে নারাজ, তা প্রমাণ করতে দুবারও ভাবেননি। সোশ্যাল মিডিয়ায় ইরার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। মাঝে মধ্যে সমাজের নানা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলতে শোনা যায় তাঁকে। তবে সিনে দুনিয়ায় অভিষেক নিয়ে এখনও পর্যন্ত কোনও ইঙ্গিতই দেননি ইরা। তবে ব্যক্তিগত জীবনে যে নিজের একটি জায়গা তৈরি করে নিয়ে বেজায় ভাল আছেন ইরা, তার প্রমাণ একাধিকবার মেলে। না, স্টারকন্যার তকমা নিয়ে নয়, নিজের পরিচয় গড়তে চান তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA