Vicky-Katrina: বেশির ভাগ সময়ই আলাদা থাকছেন ভিকি-ক্যাটরিনা, চিন্তায় অনুরাগীরা

Vicky-Katrina: বেশির ভাগ সময়ই আলাদা থাকছেন ভিকি-ক্যাটরিনা, চিন্তায় অনুরাগীরা
বেশির ভাগ সময়ই আলাদা থাকছেন ভিকি-ক্যাটরিনা

গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাতপাকে বাঁধা পড়েন ভিক্যাট। ভিকি-ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঠিক কবে কোথায়, তা অনেকেরই অজানা । বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনওদিন।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 28, 2022 | 9:02 AM

বিয়ে করেও যেন শান্তি নেই। হনিমুন পিরিয়ড কাটার আগেই চলে এসেছে ‘কমিটমেন্ট’। আর সে কারণেই বেশির ভাগ সময়ই এখন আলাদাই থাকতে হচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। যা দেখে বেজায় চিন্তায় তাঁদের ভক্তরা।

বৃহস্পতিবারই শুটিংয়ে উদ্দেশে লন্ডনে পাড়ি দিলেন ক্যাটরিনা আবার ওই দিনই ইন্দোর থেকে শুট সেরে মুম্বই ফিরলেন ভিকি। সারা আলি খানের সঙ্গে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন ভিকি। এর আগে বছরের প্রথম দিন স্ত্রীর সঙ্গে কাটানোর জন্য এক দিনের ছুটি নিয়ে মুম্বই এসেছিলেন ভিকি। এমনকি বিয়ের পর প্রথম লহোরি স্বামীর সঙ্গে কাটানোর জন্য সোজা ইন্দোর চলে গিয়েছিলেন ক্যাটও। কিন্তু এর পর আর তাঁদের একসঙ্গে সময় কাটানো হয়নি, যা নিয়ে নানা মন্তব্য ভেসে এসেছে অনুরাগীদের তরফে। একজন লিখেছেন, “দুজনেই কাজ পাগল। কাজের চাপে তাই রোম্যান্সে ভাঁটা।” আর একজন লিখেছেন, “এভাবে চললে বিচ্ছেদ হতেও বেশি দেরি নেই”। জদিইও তাঁদের পক্ষেও কথা বলেছেন কেউ কেউ। তাঁরা দুজনেই পরিশ্রমী, কথা দিয়ে কথা রাখেন, তাই সেই কারণেই আপাতত কাজকেই গুরুত্ব দিচ্ছেন বলে মনে করছেন অনেকে।

গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাতপাকে বাঁধা পড়েন ভিক্যাট। ভিকি-ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঠিক কবে কোথায়, তা অনেকেরই অজানা । বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনওদিন। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনওদিনও কিচ্ছু বলেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ বৃত্ত জানিয়েছিল, আগের সম্পর্কগুলো ভেঙে যাওয়ায় ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধানী ক্যাট। ভিকি ক্যাটের তুলনায় বলিউডে নতুন।

তাঁদের সম্পর্কের গুঞ্জন যখন দাবানলের মতো বলিউডের অন্দরেও ছড়িয়ে পড়েছিল তখন তা নিয়েও কম কথা হয়নি। তাঁদের বয়সের ফারাক, কেরিয়ার প্রেমিকার বেশি সাফল্য নিয়েও হয়েছে কটাক্ষ। তাঁদের বাগদানের খবর নিয়েও বারেবারেই রটেছে নানা ধরনের গুঞ্জন। ভিকির দিদি বিয়ের কিছুদিন আগেও দাবি করেছেন তাঁদের ভাই বিয়ে করছেন না। অতীতে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের নিয়ে নিয়েও নেটিজেনদের উৎসাহ থাকলেও ভিক্যাটের বেলায় যেন উৎসাহ হাজার গুণ বেশি। স্টারডমের দিক দিয়ে বাকি দুই জুটির থেকে ভিক্যাট অনেক এগিয়ে এ কথা বলা যায় না। নেটিজেনদের উত্তর, সম্পর্ক নিয়ে এই লুকোচুরিই কোথাও গিয়ে ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এই হাই প্রোফাইল বিয়ের।

আরও পড়ুন- Mouni Roy Marriage: সাতপাক, উলুধ্বনি, গোয়ায় যেন এক টুকরো বাঙালিয়ানা, সৌজন্যে কোচবিহারের মৌনী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA