Akshay Kumar: স্বামীকে ‘মাল’ বলে উল্লেখ টুইঙ্কলের, সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া

Akshay Kumar: স্বামীকে 'মাল' বলে উল্লেখ টুইঙ্কলের, সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া
সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া

টুইঙ্কল বৃহস্পতিবার অক্ষয় কুমারের একটি ছবি শেয়ার করেন। নীল শার্ট আর সাদা প্যান্ট পরা অক্ষয়ের এক ছবি। ছবিতেও নজর কাড়ছে অভিনেতার সাদা দাড়ি আর কাঁচা-পাকা চুল।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 28, 2022 | 9:39 AM

সামাজিক মাধ্যমে স্বামী-স্ত্রীর ‘ব্যান্টার’ চলতে থাকে নিত্যদিন। কখনও টুইঙ্কল অক্ষয়ের সঙ্গে মজা করেন আবার কখনও উল্টোটা। কিন্তু এবার নিজের স্বামীকে প্রকাশ্যে ‘মাল’ বলায় টুইঙ্কল খান্নার উপর রুষ্ট নেটিজেনদের একটা বড় অংশ। যদিও কারও মতে তাঁর স্বামী, তিনি যা খুশি বলতেই পারেন। ঠিক কী কারণে অক্ষয় কুমারকে এমনটা বলেছেন টুইঙ্কল?

টুইঙ্কল বৃহস্পতিবার অক্ষয় কুমারের একটি ছবি শেয়ার করেন। নীল শার্ট আর সাদা প্যান্ট পরা অক্ষয়ের এক ছবি। ছবিতেও নজর কাড়ছে অভিনেতার সাদা দাড়ি আর কাঁচা-পাকা চুল। সেই ছবির উপরেই টুইঙ্কল লেখেন, “আমার মালের হুইস্কির মতো বয়স বাড়ছে। তোমাদের কী মনে হয়?” এর পরেই মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। মাল শব্দটি সাধারণত ক্লীবলিঙ্গের ক্ষেত্রে বোঝানো হয়। কোনও প্রাণী-ব্যক্তিকে ওই ভাবে সম্বোধন করা আদপে অসম্মান ও নিম্নরুচির বার্তাবহনকারী। টুইঙ্কল অবশ্য অসম্মান করেননি, করেছেন মজা। কিন্তু চর্চা চলছেই।

দিন কয়েক আগেই ২১ বছরের দাম্পত্য জীবন পার করেছেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। একে অপরের সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। নজর কেড়েছিল টুইঙ্কলের পোস্ট। তিনি লিখেছিলেন, “আমাদের ২১ বছর পূর্তির বিবাহবার্ষিকীতে কথোপকথন: আমি: তুমি জানো আমরা এতটাই আলাদা, যে আমাদের আজ যদি একটি পার্টি দেখাও হয়, জানি না তোমার সঙ্গে আমার কথাও হবে কিনা। অক্ষয়: আমি নিশ্চয়ই কথা বলব। আমি: আমি কেন অবাক হচ্ছি না। মানে কী বলবে? আমাকে কি তুমি বাইরে নিয়ে যাওয়ার প্রস্তাব দেবে? অক্ষয়: না আমি বলব, ‘বউদি, দাদা কেমন আছেন? আর বাচ্চারা? ওকে নমস্কার।” টুইঙ্কলের রসবোঢের তারিফ করেছিল নেটিজেন। কিন্তু কাউকে ‘মাল’ বলা আদপে রসবোধ কিনা এবার উঠেছে সেই প্রশ্ন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA