Sushant-Rhea: রিয়াকে আবারও তুলোধনা সুশান্তের দিদির, চুপ করে রইলেন না বঙ্গতনয়াও

Rhea Chakraborty: প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের আবাসনে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের।

Sushant-Rhea: রিয়াকে আবারও তুলোধনা সুশান্তের দিদির, চুপ করে রইলেন না বঙ্গতনয়াও
রিয়াকে আবারও তুলোধনা সুশান্তের দিদির, চুপ করে রইলেন না বঙ্গতনয়াও
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 3:42 PM

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে নতুন করে চর্চায় সুশান্ত সিং রাজপুত কাণ্ড। রিয়ার বিরুদ্ধে নতুন করে পেশ করা হয়েছে চার্জশিট। সেখানে লেখা রয়েছে সুশান্তের জন্য মাদক কিনতেন রিয়া চক্রবর্তী। অভিযোগ প্রমাণিত হলে ফের কয়েক বছরের জন্য হাজতবাস হতে পারে রিয়ার। এরই মধ্যে রিয়ার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা। ভাইকে শেষ করে দেওয়ার নেপথ্যে হাত রয়েছে রিয়ারই…! এ হেন দাবি করে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। পাল্টা চুপ করে থাকেননি রিয়াও। প্রিয়াঙ্কা বা সুশান্তের পরিবারের সরাসরি নাম না না নিলেও এমন এক পোস্ট শেয়ার করেছেন যা যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছেন নেটিজেনরা।

রিয়া লিখেছেন, “সব আওয়াজের ঊর্ধ্বে ওঠ। সব ইগোরও। এতটাই উপরে ওঠ যে সবাই শুধু সেখান থেকে তোমার দিকেই আঙুল তুলতে পারবে। কারণ তুমি যেখানে রয়েছ সেখানে তাঁরা কখনওই পৌঁছতে পারবে না।” এখানেই না থেমে রিয়া আরও লেখেন, “কারণ তুমি শান্তিতে রয়েছ, ভালবাসায় রয়েছে। তুমি সমব্যথী। তোমার জন্য তুমি যথেষ্ট। তুমি সম্পূর্ণ। তুমি যেমন তুমি তেমনই সুন্দর।” প্রসঙ্গত, শুধু জীবন শেষ করে দেওয়াই নয়, ভাইয়ের মৃত্যুকে সুপরিকল্পিত খুন বলেও দাবি করেছেন সুশান্তের দিদি।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের আবাসনে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের। তাঁর মৃত্যু নিয়ে হয়েছে নানা জলঘোলা। কাঠগড়ায় প্রথম থেকেই দাঁড় করানো হয় রিয়াকে। ওঠে খুনের অভিযোগ। যদিও সেই অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করে অবসাদে আত্মহত্যা করেছেন সুশান্ত। যদিও মাদক মামলায় রিয়া ও তাঁর ভাই শৌভিকের হাজতবাস হয়। দু’বছর পর ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সুশান্ত মামলা। জল কোনদিকে এগোয় সেটাই দেখার।