Salman Khan: পূজাকে নিয়ে লেহ লাদাখের পথে সলমন খান, প্রসঙ্গে এবার ভাইজান

Shooting: আর বাড়ি থেকে সময় নষ্ট নয়। তাই তড়িঘড়ি এবার মাঝে নেমে পড়লেন সলমন। সম্প্রতি প্রাণের হুমকি পেয়েছিলেন তিনি।

Salman Khan: পূজাকে নিয়ে লেহ লাদাখের পথে সলমন খান, প্রসঙ্গে এবার ভাইজান
কৃষ্ণসার হরিণ হত্যায় আবার হুমকি সলমন খানকে
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 15, 2022 | 8:09 AM

করোনার মাঝে কারুর বিস্তর গ্যাপ, কেউ আবার সেই পরিস্থিতিতেও সাধ্য মত চুটিয়ে কাজ করার চেষ্টা করেছেন। একদিকে যেমন আমির খান শাহরুখ খান বেশকিছুটা বিরতি নিয়ে কাজ করেছেন, তেমনই আবার অক্ষয় কুমার বা সলমন খান যথা সাধ্য দর্শকদের ছবি উপহার দেওয়ার চেষ্টা করে গিয়েছেন। সলমন খানের রাধে তারই মধ্যে একটি। তবে পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই প্রয়োজনের থেকেও যেন বেশি ব্যস্ত হয়ে উঠেছেন সেলেবরা। মাসে মাসে ছবির কাজ নিয়ে শুরু করে দিয়েছে দৌরঝাঁপ। একটি ছবির কাজ শেষ হতে না হতেই ওপর ছবির কাজে ঝাঁপিয়ে পড়ছেন তাঁরা।

সদ্য সলমন খান কাভি ইদ কাভি দিওয়ালি ছবির কাজ নিয়ে ছিলেন ব্যস্ত। তার আগে টাইগার থ্রি ছবির কাজ শেষ করেছেন বলিউড ভাইজান। তবে না, আর বাড়ি থেকে সময় নষ্ট নয়। তাই তড়িঘড়ি এবার মাঝে নেমে পড়লেন সলমন। সম্প্রতি প্রাণের হুমকি পেয়েছিলেন তিনি। তার জেরেও বেশকিছুটা সময় কেটেছে ঘরে বন্দি হয়ে। তবে এবার পূজার হাত ধরে সলমন খান পাড়ি দিলেন লেহ লাদাখ। প্রসঙ্গ তাঁর আগামী ছবির কাজ ভাইজান। সম্প্রতি মুম্বহইয়ের প্রাইভেট বিমানবন্দরে দেখা গেল তাঁদের।

এই খবরটিও পড়ুন

এক সাক্ষাৎকারে সলমন খান ছবির লোকেশন নিয়ে জানিয়েছিলেন, তিনি লেহ লাদাখকে বেছে নিয়েছিলেন কারণ তিনি মনে করেন ভারতের বুকে এমন অনেক জায়গা রয়েছে যা সত্যি সুন্দর। সলমন খান বরাবরই বিদেশের মাটিতে শুটিং করার থেকে অনেক বেশি পছন্দ করেন দেশের মাটিতে শুট করা। সলমনের কথায় ভারতে এমন অনেক সুন্দর জায়গা রয়েছে। সেই কারণেই তিনি বেছে নিয়েছেন লেহ লাদাখকে। এখানেই ছবির একটি গান শুটিং হওয়ার কথা। এর আগে চলতি বছরেই পূজা হেগেড়েকে দেখা গিয়েছে প্রভাসের ছবি রাধে শ্যামে। সেই ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়ে। এবার দেখার সলমনের বিপরীতে কতটা জায়গা করে নিতে পারে পূজা বক্স অফিসে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla