Shah Rukh Join PM Tiranga Campaign:  শাহরুখ খান অংশ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘হর ঘর তিরঙ্গা’ অভিযানে, দিলেন বিশেষ বার্তাও

Shah Rukh Join PM Tiranga Campaign: এবার তালিকায় নাম লেখালেন বলিউডের বাদশা শাহরুখ খানও। তিনি তাঁর বাড়ি মন্নতে পতাকা উত্তোলন করছে পরিবারের সঙ্গে, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

Shah Rukh Join PM Tiranga Campaign:  শাহরুখ খান অংশ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘হর ঘর তিরঙ্গা’ অভিযানে, দিলেন বিশেষ বার্তাও
সপরিবারে পতাকা উত্তোলন করলেন শাহরুখ খান
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 14, 2022 | 11:21 PM

৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘হর ঘর তিরঙ্গা’ অভিযান (Har Ghar Tiranga campaign) চালিয়েছেন। সেই অভিযানে দেশের নাগরিকসহ সেলিব্রিটিরাও অংশ নিয়েছেন। এর আগে আমির খান, সলমন খানদের দেখা গিয়েছে, তাঁদের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করতে। এবার তালিকায় নাম লেখালেন বলিউডের বাদশা শাহরুখ খানও (Shah Rukh Khan)। তিনি তাঁর বাড়ি মন্নতে পতাকা উত্তোলন করছে পরিবারের সঙ্গে, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি এবং তাঁর স্ত্রী গৌরি খান-দুইজনেই এই ছবি ভাগ করেছেন। ছবিতে তাঁদের সঙ্গে ছিলেন বড় ছেলে আরিয়ান খান এবং ছোট ছেলে আব্রাম। মেয়ে সুহানা অবশ্য এতে অংশ নিতে পারেননি। কারণ তিনি তাঁর ডেবিউ ছবি জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’-এর কাজে ব্যস্ত।

তাঁদের পোস্ট করা ছবিতে পুরো পরিবারকে সাদা শার্ট ও নীল প্যান্ট পরে দেখা গিয়েছে। শাহরুখ আব্রামের হাত ধরেছিলেন যখন আরিয়ান একটি স্টাইলিশ পোজ দিয়েছিলেন। তাঁদের পিছনে ছিল উত্তোলিত পতাকা। ছবিটি শেয়ার করে গৌরী লিখেছেন, “শুভ স্বাধীনতা দিবস।”

অন্যদিকে শাহরুখ তাঁর পোস্টের সঙ্গে ক্যাপশন দিয়েছেন, “বাড়ির সবচেয়ে ছোটর হাতে পতাকা তুলে মানে তাঁদের আমাদের দেশের স্বাধীনতা সংগ্রামীদের আত্মত্যাগের সঙ্গে পরিচিত করানো। এর জন্য অবশ্য অনেক সময় নিয়ে বসে কথা বলতে হবে।কিন্তু ছোটটির হাতে পতাকা উত্তোলন করা আমাদের সকলকে তাৎক্ষণিকভাবে গর্ব, ভালবাসা এবং আনন্দ অনুভব করে”।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখকে প্রায় ৪ বছর পর পর্দায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সঙ্গে পরিচালক সিদ্ধার্থ আনন্দের থ্রিলার ছবি ‘পাঠান’-এ। সিনেমাটি ২৫ জানুয়ারী, ২০২৩ অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের আগে মুক্তি পাবে। একই বছরে শাহরুখের আরও দুটি ছবি মুক্তি পাওয়ার কথা। অভিনেত্রী নয়নতারার বিপরীতে দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ও মুক্তি পাওয়া তারিখ ২ জুন। তার পর বছর শেষে তাপসী পান্নুর সঙ্গে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবি রয়েছে। তিনটি ছবিই কোনও না কোনও ভাবে দেশের সঙ্গে বিভিন্ন বিষয়ের সঙ্গে যুক্ত।  ‘পাঠান’ দেশের নিরপত্তা উপর তৈরি, তো ‘জওয়ান’ নামেই দেশের সুরক্ষার গল্পের আভাস রয়েছে। অন্যদিকে ‘ডানকি’ দেশভাগের উপর গল্প নিয়ে তৈরি যা সকলেরই জ্ঞাতব্যে রয়েছে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla