Shah Rukh Khan Celebration: কথা রাখলেন কিং খান, ভক্তদের সঙ্গে কাটলেন কেক, নাচলেন কোন গানে

Viral Video: টানা দুদিন ধরে ভক্তরা একবার তাঁকে দেখার জন্য মুখিয়ে ছিলেন। প্রতিবারের মতো এবারও সেলফি তুলে তা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Shah Rukh Khan Celebration: কথা রাখলেন কিং খান, ভক্তদের সঙ্গে কাটলেন কেক, নাচলেন কোন গানে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 7:17 AM

দেখতে দেখতে ৫৭-তে পা। তবে কিং খানের বয়স যেন বাড়তে নেই। শাহরুখ খান প্রথম থেকেই সকলের স্বপ্নের স্টার। ফলে তাঁকে ঘিরে আজও প্রেমের হাওয়া ভক্তমহলে। রোমান্সের কিং, স্টার খান-কে আজও যেন সেই সিগনেচার পোজে দেখতে বেশি পছন্দ করে তার ভক্তরা। যার ফলে একাধিক শেডের চরিত্রে তিনি অভিনয় করলেও কালজয়ী ছবি হয়ে রয়েছে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে কিংবা কাল হো না হো, দেবদাস। ফলে জন্মদিনে প্রিয় স্টারকে ভক্তরা সেই লুকেই দেখতে বেশি পছন্দ করলো। আর ঠিক তেমনটাই করলেন শাহরুখ। জন্মদিনের দিন সকালেই সকলের মন ভাল করে পাঠান ছবির টিজ়ার প্রকাশ্যে এনেছেন শাহরুখ খান।

ছক ভেঙে মধ্যরাতে বাড়ির বারান্দায় ছোট ছেলে আহ্রামকে নিয়ে ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি, টানা দুদিন ধরে ভক্তরা একবার তাঁকে দেখার জন্য মুখিয়ে ছিলেন। প্রতিবারের মতো এবারও সেলফি তুলে তা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অগুনতি মানুষের ভালবাসা শাহরুখের কাছে সব থেকে বড় প্রাপ্তি বলেই তিনি দাবি করেন। কথা দিয়েছিলেন এদিন ভক্তদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাবেন, যেমন কথা তেমন কাজ। শাহরুখ খান এদিন যথা সময় পৌঁছে যান ফ্যান ক্লাবের আয়োজিত জন্মদিনের পার্টিতে। সেখানে কেক কাটা থেকে শুরু করে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ছবির গানে পোজ় দেওয়া, কিংবা ছাইয়া ছাইয়া গানের সঙ্গে নাচ ভক্তদের মনোরঞ্জনে কোন খামতি রাখলেন না সুপারস্টার।

সকলের থেকে পেলেন জোড়া শুভেচ্ছা, একে তো জন্মদিন, তার ওপর পাঠান ছবির টিজার মুক্তি, সব মিলিয়ে যাকে বলে শাহরুখময় বুধবার। সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই এদিন ট্রেন্ড হতে থাকে এই নাম। ভাইরাল হয়ে ওঠে পাঠান ছবি টিজার থেকে শুরু করে সেলিব্রেশনের একাধিক ছবি থেকে ভিডিয়ো। ঝড়ের গতিতে তা হয়ে ওঠে ভাইরাল। সেখানেই শাহরুখকে সেলিব্রেশন মুডে দেখে এক কথায় বেজায় খুশি সকলে। শুভেচ্ছা জানায় সেলেবরাও।