হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, পিছিয়ে যাচ্ছে ‘সূর্যবংশী’-র রিলিজ

রোহিত শেট্টি আশাবাদী ছিলেন এই ছবি সিনেমা হলে দর্শক টানবে। কিন্তু সেই আশায় জল ঢালল খোদ করোনা।

হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, পিছিয়ে যাচ্ছে ‘সূর্যবংশী’-র রিলিজ
'সূর্যবংশী'-র পোস্টার
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 12:54 PM

‘সূর্যবংশী’ নিয়ে উত্তজনা ছিল তুঙ্গে। পরিচালক রোহিত শেট্টি যথেষ্ট আশাবাদী ছিলেন এই ছবি নিয়ে। ‘সূর্যবংশী’ আক্ষরিক অর্থে ‘বিগ টিকিট মুভি’। কোভিড পরিস্থিতিতে হলে দর্শক টানতে এই রকমই একটা ‘বিগ টিকিট মুভি’-র জন্য অপেক্ষা করছিলেন প্রযোজক এবং সিনেমা হলের মালিকরা। রোহিত শেট্টি আশাবাদী ছিলেন এই ছবি সিনেমা হলে দর্শক টানবে। কিন্তু সেই আশায় জল ঢালল খোদ করোনা। সারা দেশে করোনা-গ্রাফ ঊর্ধমুখী। সেই কারণেই ছবি রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন প্রযোজনা সংস্থা রিল্যায়েন্স এন্টারটেইনমেন্ট।

View this post on Instagram

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

কথা ছিল, ৩০ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে ‘সূর্যবংশী’। কিন্তু আপাতত ছবির মুক্তি পিছিয়ে গেল। গোটা দেশে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। দেশের অনেক জায়গায় আবার লক ডাউন শুরু হয়েছে। মহারাষ্ট্রের বেশ কিছু জায়গায় লক ডাউন জারি করা হয়েছে। টিকাকরণের সঙ্গে সঙ্গে বাড়ছে করোনা-গ্রাফ। দ্বিতীয় দফায় আছড়ে পড়তে পারে করোনা-ঝড়। নতুন করে সারা দেশে লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। তাই আর রিস্ক নিতে চান না প্রযোজক। ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন ‘সূর্যবংশী’ বিগ বাজেটের ছবি। মহারাষ্ট্রে রাতে কার্ফু শুরু হয়েছে। এই অবস্থায় নাইট শোগুলোয় ছবি চালানো মুশকিল। প্রচুর ক্ষতির মুখে পড়বে ছবি।

‘সূর্যবংশী’ রিলিজে গেরো লেগেছে। এই মুহূর্তে প্রযোজনা সংস্থা ওটিটি রিলিজের দিকে ঝুঁকলেও পরিচালক থিয়েটার রিলিজেরই পক্ষে। রোহিত শেট্টির ‘‘সূর্যবংশী’ সিঙ্গম, সিঙ্গম ২ এবং সিম্বার সিক্যুয়েল। এই ছবিতে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ এবং রণবীর সিং।

আরও পড়ুন :সানিয়া মির্জার বায়োপিক নিয়ে বলিউডে তৈরি হচ্ছে ছবি, মুখ্য চরিত্রে কে?

প্রসঙ্গত উল্লেখযোগ্য কোভিড পরিস্থির জন্যই ‘বান্টি আউর বাবলি ২’ এবং ‘চেহরে’-র রিলিজও পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা।