Sunny Leone and Daniel Weber: ড্যানিয়েলের সঙ্গে ডেট নাইট! কোথায় সেলিব্রেট করলেন সানি?

Sunny Leone and Daniel Weber: ২০১১-এ বিয়ে করেছিলেন সানি এবং ড্যানিয়েল। তাঁরা তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে এসেছে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের।

Sunny Leone and Daniel Weber: ড্যানিয়েলের সঙ্গে ডেট নাইট! কোথায় সেলিব্রেট করলেন সানি?
সানি এবং ড্যানিয়েল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 2:08 PM

সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। প্রেমে থাকেন এই জুটি। মুম্বই হোক বা মুম্বইয়ের বাইরে সাধারণত একসঙ্গেই কাজেও যান তাঁরা। ঠিক যেমন সদ্য দুবাইতে গেলেন দম্পতি। ড্যানিয়েলের সঙ্গে ডেট নাইট সানি কাটালেন বুর্জ খলিফার সামনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ারও করে নিয়েছেন তিনি।

২০১১-এ বিয়ে করেছিলেন সানি এবং ড্যানিয়েল। তাঁরা তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে এসেছে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। বলিউডে এখন ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন সানি। কিন্তু তাঁর বলিউড এন্ট্রি একেবারেই সহজ ছিল না। পর্ন ইন্ডাস্ট্রির পেশা থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়ে যখন থেকে সানি বলিউডি ছবিতে অভিনয় করতে শুরু করলেন, প্রথমে সেটা কেউই ভাল চোখে দেখেননি। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন সানি। আর এই পুরো লড়াইয়ে তাঁর পাশে সর্বক্ষণ ছিলেন ড্যানিয়েল। সেই প্রিয় বন্ধুর সঙ্গে কাটানো যে কোনও মুহূর্তই সানির কাছে সেলিব্রেট করার মতোই ঘটনা।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

‘ওয়ান মাইক স্ট্যান্ড’ নামক স্ট্যান্ড আপ কমেডি শো’য়ে অংশ নিয়েছেন সানি লিওনি। চেনা ছকের বাইরে গিয়ে চেখে দেখেছেন এক নতুন দুনিয়া। আর তাতে তাঁর অনুভব র‍্যাম্পে পড়ে যাওয়ার থেকেও অনেক বেশি চাপের এই স্ট্যান্ড আপ কমেডি। সানির কথায়, “আমি স্ট্যান্ড আপ কমেডি ভালবাসি। এ নিয়ে অনেক শো দেখেছি। দেখে মনে হয় কমেডিয়ান কি স্বাভাবিক ভাবে পারফর্ম করছে। কিন্তু মঞ্চে উঠলে বোঝা যায়, দর্শকের সঙ্গে কানেক্ট করা কতটা কষ্টের।” সানি যোগ করেন, “আমি সব সময় আমার অন্যরকম দিকগুলিও অনুরাগীদের কাছে তুলে ধরার চেষ্টা করেছি। ওয়ান মাইক স্ট্যান্ডের প্রথম সিজন ব্যক্তিগত ভাবে বেশ উপভোগ করেছিলাম। বড় বড় ডায়লগ মনে রাখা একরকম আর লাইভ পারফর্ম করা আর এক রকমের অভিজ্ঞতা। র‍্যাম্পে পড়ে যাওয়ার থেকেও ভয়ঙ্কর। মনে করুক একটা জোক বললাম আর কেউ হাসল না, তখন!”

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি ভয় পেলেও তাঁর পারফরম্যান্স বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সানির এই দিককে আবিষ্কার করে উচ্ছ্বসিত তাঁরাও। ওই সিজনে সানি লিওনি ছাড়াও রয়েছেন রাফতার, ফে ডি’সুজাসহ বিভিন্ন পেশার মানুষ। ‘ওয়ান মাইক স্ট্যান্ড’-এ এসে নিজের ব্যক্তিগত জীবনের কথাও শেয়ার করেছেন সানি। জানিয়েছেন স্বামী ড্যানিয়েললে ডেট করার আগে এক কমেডিয়ানকে ডেট করেছিলেন তিনি। সেই কমেডিয়ান হলেন রাসেল পিটার। সানি জানান, রাসেল ও তিনি ভীষণ ভাল বন্ধু ছিলেন। কিন্তু হঠাৎ করেই ডেট করতে শুরু করেন। আর তাতেই সমস্যার সূত্রপাত। সম্পর্কে যাবতীয় রসায়ন ঘেঁটে যায়। তাঁর কথায়, “আমরা দুজনেই ব্যাপারটা ঘেঁটে ফেলেছিলাম। আমরা ভীষণ ভাল বন্ধু ছিলাম। কেন যে ডেট করতে শুরু করলাম কে জানে! সবচেয়ে খারাপ কাজ হয়েছিল ওকে ডেট করা। যদি তা না করতাম তাহলে এখনও আমরা ভীষণ ভাল বন্ধু থাকতাম।” তাঁকে জিজ্ঞাসা করা হয়, রাসেল যে সব কমেডি করেন তার কোনও একটি টপিক সানিকে নিয়ে হয় কি না। সানি জানান, তিনি শুনেছেন, রাসেলের বেশ কয়েকটি জোকের টপিক তিনি।

আরও পড়ুন, Marilia Mendonca: বিমান থেকে ভিডিয়ো শেয়ার, তারপরই দুর্ঘটনায় মৃত্যু ২৬ বছরের গায়িকার

আরও পড়ুন, Bollywood Actors Diwali: কেমন ভাবে দিওয়ালি সেলিব্রেট করলেন বলিউড সেলেবরা?

আরও পড়ুন, Interview: ইঁদুর দৌড়ে বিশ্বাসী নই, কিন্তু গডফাদার ছাড়া টিকে থাকতে হলে স্ট্রাগল থাকবেই: অনিকেত মিত্র