Farah Khan: কেবল ফারাহর জন্যই রেস্তোরাঁ খোলা হল জয়পুরে, তারকার প্রশ্ন, ‘বিল কে দেবে?’

Bollywood Trending: এক নেটিজ়েন লিখেছেন, "VVIP ট্রিটমেন্ট। এটা সকলের জন্য নয়।"

Farah Khan: কেবল ফারাহর জন্যই রেস্তোরাঁ খোলা হল জয়পুরে, তারকার প্রশ্ন, 'বিল কে দেবে?'
ফারাহ খান...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 12:38 PM

এই ঠান্ডায় জয়পুর বেড়াতে গিয়েছিলেন বলিউড কোরিওগ্রাফার এবং পরিচালক ফারাহ খান। ইনস্টাগ্রামের রিলসেই সেই প্রমাণ পাওয়া গিয়েছে। সেখানে একটি বিলাশবহুল রেস্তোরাঁয় গিয়েছিলেন ফারাহ। এবং সেখানে গিয়ে তিনি জানতে পেরেছেন এই রেস্তোরাঁ কেবল তিনি আসবেন বলেই খোলা হয়েছে। এই কথা শুনে অবাক হয়েছেন ফারাহ। এবং প্রশ্ন করেছেন, “তা হলে বিল কে দেবে?”

জয়পুরের রামবাগ প্যালেসে রয়েছে সেই রেস্তোরাঁ। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেখানে প্রবেশ করছেন ফারাহ। রেস্তোরাঁর এক কর্মী ফারাহকে বলছেন, “ম্যাডাম আজ কেবল আপনার জন্যই রেস্তোরাঁ খোলা হয়েছে। এটা এক্সক্লুসিভভাবে করা হয়েছে আপনার জন্যই।” এই কথা শুনে চমকে গিয়েছেন ফারাহ। ক্যামেরার দিকে তাকিয়ে চেনা কায়দায় তিনি বলেছেন, “এই পুরো রেস্তোরাঁ আমার জন্য খোলা হয়েছে? ওয়াও, কে বিল দেবে তা হলে?”

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে ফারাহ লিখেছেন, “আপনি জানেন কি, এটাই জয়পুরের আতিথেয়তা। যেখানে কেবল আপনার জন্যই তাঁরা রেস্তোরাঁ খুলতে পারেন। ধন্যবাদ।”

এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রী গওহর খান লিখেছেন, “হাহাহা দারুণ!” এক অনুরাগী লিখেছেন, “তুমিই এটা করতে পারো।” অন্য একজন লিখেছেন, “VVIP ট্রিটমেন্ট। এটা সকলের জন্য নয়।” অন্য এক অনুরাগী ফারাহর অভিনয়ের প্রশংসা করে লিখেছেন, “আপনার অনেক বেশি অভিনয় করা উচিত। সঞ্জয় দত্ত কিংবা জ্যাকি শ্রফের ছবি তৈরি করা উচিত আপনাকে নিয়ে।”

গত মাসেই কাতারে ফুটবল ওয়ার্ল্ড কাপের ফাইনাল খেলা দেখতে গিয়েছিলেন ফারাহ। ছেলেকে নিয়ে গিয়েছিলেন সঙ্গে। ছেলের জন্য সেরা সিটের বন্দোবস্ত করেছিলেন সেখানে। তাকে পরিয়েছিলেন আর্জেন্টিনার জার্সিও।