হুমকি দেওয়ার পরেই সুর বদল! সলমনের কাছে ক্ষমাপ্রার্থী বিষ্ণোই গ্যাং?

Salman Khan: 'বড় ভুল হয়ে গিয়েছে'। আবার মেসেজ এল মুম্বই পুলিশের কাছে। কিছু দিন আগে হুমকি এসেছিল মুম্বই ট্রাফিক পুলিশের কাছে। মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে ওই বার্তা পাঠানো হয়েছে। সেখানে সলমন খানের কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়। লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নাম করেই পাঠানো হয়েছিল মেসেজ।

হুমকি দেওয়ার পরেই সুর বদল! সলমনের কাছে ক্ষমাপ্রার্থী বিষ্ণোই গ্যাং?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 11:38 PM

‘বড় ভুল হয়ে গিয়েছে’। আবার মেসেজ এল মুম্বই পুলিশের কাছে। কিছু দিন আগে হুমকি এসেছিল মুম্বই ট্রাফিক পুলিশের কাছে। মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে ওই বার্তা পাঠানো হয়েছে। সেখানে সলমন খানের কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়। লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নাম করেই পাঠানো হয়েছিল মেসেজ।

সেখানে সতর্ক করে বলা হয়, বিষয়টি হালকা ভাবে নেবেন না। মেসেজে লেখা, “সলমন খান যদি বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোই গ্যাং-এর সঙ্গে সব শত্রুতা শেষ করতে চান, তাহলে তাঁকে পাঁচ কোটি টাকা দিতে হবে। এটাকে হালকাভাবে নিলে ভুল করবেন।” এই বার্তার পর সেই একই নম্বর থেকে এল নতুন বার্তা। যেখানে লেখা হয়েছে, “ক্ষমাপ্রার্থী। একটা বড় ভুল হয়ে গিয়েছে।” বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন। তার পর থেকে একের পর এক আসছে তাঁর মৃত্যুর হুমকি।

আগে মুম্বই ট্রাফিক পুলিশকে সেই নম্বর থেকে অনেক কিছু লিখে পাঠানো হয়। টাকা না দিলে তাঁর অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে। মুম্বই পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মাস কয়েক আগেই সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। অভিনেতা জানিয়েছিলেন, তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের হত্যার পরিকল্পনা করা হয়েছিল। সেই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। পরে, পুলিশ চার্জশিটে দাবি করে যে লরেন্স বিষ্ণোই গ্যাং সলমনকে হত্যা করার জন্য সুপারি দিয়েছিল।মুম্বই পুলিশ ওই হোয়াটসঅ্যাপ মেসেজের সূত্র খুঁজে বের করার চেষ্টা করছে। সাম্প্রতিক পরিস্থিতিতে তাঁর নিরাপত্তা নিয়ে বেড়েছে উদ্বেগ।