Tollywood Tales-Raja Chanda: কাজের প্রতি নিষ্ঠা! হাসপাতালের বিছানাতেই ওয়েব সিরিজ়ের প্রচারে বাঙালি পরিচালক

Katakuti-Raja Chanda-Tollywood Tales: হঠাৎই শরীর খারাপ হয় রাজার। এই পরিস্থিতিতে সাংঘাতিক মানসিক চাপের মুখোমুখি দাঁড়িয়েছিলেন রাজার স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার।

Tollywood Tales-Raja Chanda: কাজের প্রতি নিষ্ঠা! হাসপাতালের বিছানাতেই ওয়েব সিরিজ়ের প্রচারে বাঙালি পরিচালক
রাজা চন্দ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 6:47 PM

ভাবছেন প্রচার কৌশল! একেবারেই নয়। কাজের প্রতি নিষ্ঠা বলতে পারেন। সত্যি সত্যি হাসপাতালের বেডে শুয়ে নিজের আসন্ন ওয়েব সিরিজ়ের প্রচার করলেন পরিচালক রাজা চন্দ। ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে কথাটা আরও একবার সত্যি প্রমাণিত হল। বাংলা বাণিজ্যিক ছবির জগতে নিজের ব্র্যান্ড অনেক আগেই তৈরি করেছেন রাজা। প্রথম সারি বলে যদি সত্যি কিছু থাকে, সেই সারির তারকাদের নিয়েই মূলত তৈরি হয় তাঁর ছবি। যেমন ‘ম্যাজিক’, ‘চ্যালেঞ্জ টু’, ‘কেলোর কীর্তি’, ‘রংবাজ’, ‘কিডন্যাপ’, ‘বাগ বন্দি খেলা’। সপ্তাহ খানেক আগেই তাঁর হার্ট অ্যাটাক হয়। কলকাতার নামী হাসপাতালে ভর্তি করা হয়। হয় ওপেন হার্ট সার্জারিও। হৃদয় ছিঁড়লেও মস্তিষ্কে তখনও বয়ে চলেছে শৈল্পিক চিন্তাভাবনাই। সামনেই স্ট্রিম করবে তাঁর পরিচালনায় তৈরি ‘কাটাকুটি’ ওয়েব সিরিজ়টি। তার আগেই বুকে কাটাকুটি হয়ে গেল পরিচালকের। রসিকতা করে তেমনই কথা বললেন TV9 বাংলাকে।

সরাসরি হাসপাতালের বিছানা থেকেই ওয়েব সিরিজ়ের প্রচারে যোগদান। এরকম কাণ্ড দেখা যায় না। এও বাংলাতেই সম্ভব। হাতে তখনও নল লাগানো। একটি ভিডিয়ো তৈরি করলেন রাজা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে চোখ-মুখ বসেছে পরিচালকের। ক্লান্তভাব স্পষ্ট। ভিডিয়ো দেখেই TV9 বাংলা যোগাযোগ করে রাজার সঙ্গে। রাজা বলেছেন, “আমি এখনও হাসপাতালের বেডে শুয়ে আছি। আমার হার্টের আর্টারিতে ব্লকেজ ছিল। সেটার অস্ত্রোপচার হয়েছে। এখন আমি অনেকটাই ভাল আছি।” বলতে-বলতে হেসে উঠলেন রাজা। সিরিজ়়টি নিয়ে রাজা বলেছেন, “আপনারা আমার এত খোঁজ নিচ্ছেন। আমার ভাল লাগছে। ‘কাটাকুটি’ ওয়েব সিরিজ়টি আসলে একটি রিভেঞ্জের (পড়ুন প্রতিশোধ) গল্প। মধ্যবিত্ত বাড়ির অত্যন্ত সাধারণ একটি ছেলে। মেয়েদের সঙ্গে সে কথা বলতে ভয় পায়। একদিন হঠাৎই সে ১৮০ ডিগ্রি পাল্টে যায়। কোন পরিস্থিতিতে এমনটা হতে পারে সেটাই গল্প। সিরিজ়টি দেখলে বোঝা যাবে। ৬টা এপিসোডে ভাগ করা আছে।”

হঠাৎই শরীর খারাপ হয় রাজার। এই পরিস্থিতিতে সাংঘাতিক মানসিক চাপের মুখোমুখি দাঁড়িয়েছিলেন রাজার স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার। রাজা TV9 বাংলাকে বলেছেন, “পিয়ানই আমার জন্য সব কিছু করল। আমাকে একমাস বিশ্রামে থাকতেই হবে।”

‘কাটাকুটি’ ওয়েব সিরিজ়টি কিছুক্ষণের মধ্যেই লঞ্চ করবে। তাতে অভিনয় করছেন সৌরভ দাস। রয়েছেন মানসী সেনগুপ্ত, পিয়ান সরকার, দেবতনু ও অভিজিৎ গুহ। রয়েছেন বিপ্লব, বুদ্ধদেব ভট্টাচার্য।

আর দু’একদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন রাজা। আরও ভাল কাজ করবেন বলেই দ্রুত সুস্থ হচ্ছেন পরিচালক। এখানেই ইতি নয়। রাজার এবার কবিতার বই প্রকাশিত হয়েছে বইমেলাতেই। তারও প্রচার তিনি হাসপাতালের বেডে শুয়েই করেছেন।

View this post on Instagram

A post shared by Raja Chanda (@raja.chanda)

আরও পড়ুন: Kareena Kapoor Khan’s OTT Debut: ওটিটি দাপটে বি-টাউন, সুজয় ঘোষের হাতেই এবার করিনার ‘ওয়েব’ অভিষেক

আরও পড়ুন: EXCLUSIVE-Bharat Kaul-The Kashmir Files: আরিয়া কোনওদিনও ওর ঠাকুরদার বাড়িটা দেখতে পাবে না: ভরত কল

আরও পড়ুন: Neena Gupta: বক্ষ-বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট নীনার, ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী